মঙ্গলবার, নভেম্বর ১২

বিমানে লাগেজ রাখতে গিয়ে চমক! একী, কে বসে রয়েছে সেখানে

দ্য ওয়াল ব্যুরো : ন্যাশভিল থেকে ফিলাডেলফিয়া যাচ্ছিল সাউথওয়েস্ট এয়ারলাইন্সের এক বিমান। বিমানে উঠে লাগেজ রাখতে গিয়েই চমকে উঠলেন যাত্রীরা। একী! লাগেজ রাখার জায়গায় দেখা যাচ্ছে একটা মাথা। তারপর বোঝা গেল আসল ঘটনা। লাগেজ রাখার জায়গায় লুকিয়ে বসে রয়েছেন এক ফ্লাইট অ্যাটেনডেন্ট। এই ঘটনায় হাসির রোল ওঠে বিমানে।

লাগেজ রাখার জায়গায় উঠে বসে থাকা ফ্লাইট অ্যাটেনডেন্টের ছবি তুলে তা টুইট করেন ভেরোনিকা নামের জনৈক যাত্রি। তিনি লেখেন, “এটা কি স্বপ্ন।” তিনি আরও লেখেন, “আমার মনে হয় ফ্লাইট অ্যাটেনডেন্ট সবাইকে মজা দেওয়ার জন্যই এটা করেছেন।” ছবিতে দেখা যাচ্ছে, মুখ বের করে হাসছেন ওই ফ্লাইট অ্যাটেনডেন্ট। সবাইকে চমকে দিয়ে বেজায় মজা পেয়েছেন তিনি। অবশ্য এই ঘটনায় মজা পেয়েছেন বিমানের যাত্রীরাও।

প্রায় ১০ মিনিট সেখানে থাকার পর নেমে আসেন ফ্লাইট অ্যাটেনডেন্ট। তারপর নিজের স্বাভাবিক কাজ করতে থাকেন তিনি। সাউথওয়েস্ট এয়ারলাইন্সের তরফে একটা বিবৃতিতে জানানো হয়েছে, তাঁদের কর্মীরা যাত্রীদের আনন্দ দিতে ভালোবাসেন। ফ্লাইট অ্যাটেনডেন্টও সাময়িক আনন্দ দেওয়ার চেষ্টা করেছেন। তাঁরা বলেছেন, “সেন্স অফ হিউমার ও অন্য রকম ব্যক্তিত্বের জন্য সাউথওয়েস্ট এয়ারলাইন্সের কর্মীরা বিখ্যাত। এ ক্ষেত্রে আমাদের এক ফ্লাইট অ্যাটেনডেন্ট যাত্রীদের একটু আনন্দ দেওয়ার চেষ্টা করেছিলেন। অবশ্যই এই ঘটনা রোজ রোজ ঘটে না। আমাদের কাছে যাত্রীদের সুরক্ষা সবার আগে।”

Comments are closed.