সোমবার, আগস্ট ১৯

ব্রেকের বদলে অ্যাক্সিলারেটরে চাপ! সোজা নদীতে গিয়ে পড়ল গাড়ি, দেখুন ভিডিয়ো

দ্য ওয়াল ব্যুরো : মেয়েকে নিয়ে গাড়ি সার্ভিসিং করাতে নিয়ে গিয়েছিলেন এক বৃদ্ধা মহিলা। সব হয়ে যাওয়ার পর ভুল করে ব্রেকের বদলে অ্যাক্সিলারেটরে পা দিয়ে ফেলেন তিনি। আর তার ফলে স্পিড বাড়িয়ে গাড়ি সোজা গিয়ে পড়ল সামনের নদীতে। ভাগ্যিস আশেপাশের লোকেরা সঙ্গে সঙ্গে তাঁদের বের করে আনেন। নইলে বড় দুর্ঘটনা ঘটতে পারত।

ঘটনাটি নিউ জার্সি শহরের। সেখানেই মঙ্গলবার বিকেলে স্পটলেস কার ওয়াশ সেন্টারে নিজের গাড়ি নিয়ে গিয়েছিলেন ৬৪ বছরের ওই বৃদ্ধা। গাড়িতে সঙ্গে ছিলেন তাঁর মেয়ে। গাড়ির কাজ হয়ে যাওয়ার পরেই ঘটে ওই ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভুল করে গাড়ির ব্রেকের বদলে অ্যাক্সিলারেটরে পা দিয়ে দেন মহিলা। ফলে তীব্র গতিতে গিয়ে সামনের হ্যাকেনস্যাক নদীতে পড়ে গাড়ি।

সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত লোকেরা গিয়ে কোনও রকমে বৃদ্ধা ও তাঁর মেয়েকে গাড়ি থেকে বের করে নিয়ে আসেন। বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও ভাগ্য ক্রমে তাঁদের চোট লাগেনি বলেই জানা গিয়েছে। গাড়িটিকেও তুলে আনা হয় নদী থেকে। পুরো ঘটনার ভিডিয়ো প্রকাশ করে হ্যাকেনস্যাক ফায়ার ডিপার্টমেন্ট। আর এই ভিডিয়ো প্রকাশের পর থেকেই তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Surveillance video of incident earlier today. Car accident car wash driver mistakenly hit gas instead of brake.The occupants of the car self extricated to the shoreline One occupant of car transported to hospital for minor injuries. Hackensack police on scene with Hackensack fire and towing company to remove vehicle.@hackensackpd @pfanj.iaff #chiefmiller

City of Hackensack Fire Department এতে পোস্ট করেছেন মঙ্গলবার, 16 জুলাই, 2019

কয়েকদিন আগে চিনে একই ধরণের ঘটনা ঘটেছিলেন। বহুতলের পার্কিং থেকে নামতে গিয়ে ভুল করে অ্যাক্সিলারেটরে পা দিয়ে ফেলায় নিজের সেডান গাড়ি নিয়ে চারতলা থেকে ঝুলছিলেন এক বৃদ্ধা মহিলা। কোনও রকমে তাঁকে উদ্ধার করে আনা হয়।

Comments are closed.