মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

আপনার স্তন কি সত্যিই এত বড়! আজব প্রশ্নের মুখে রাশিয়ান সাঁতারু

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: ‘আপনার স্তন কি সত্যিই এত বড়!’ ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ চ্যালেঞ্জে এমন প্রশ্নই শুনতে হল রাশিয়ান ‘সিংক্রোনাইজড সুইমার’ ভারভারা সাবোটিনাকে।

ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় এই সুইমার। বয়স ১৮ হলে কী হবে রীতিমতো সোশ্যাল মিডিয়া অ্যাডিক্ট এই সাঁতারু। চলতি বছর ভারভারা নিজেই জানিয়েছিলেন যে নেট দুনিয়া বিশেষ করে ইনস্টাগ্রামের উপর তাঁর ‘আনহেলদি’ আকর্ষণ রয়েছে।

হালফিলে ইনস্টাগ্রামে ট্টেন্ডিং ‘আস্ক মি এনিথিং’ চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জেই মেতেছিলেন ভারভারা। সেখানেই একজন তাঁকে জিজ্ঞাসা করেছেন, ‘আপনার স্তন কি সত্যিই এত বড়? নাকি এটা এফেক্ট দিয়ে করা?’ এমন প্রশ্নে হতবাক ভারভারা নিজেও। তবে সপাটে জবাব দিতেও ভোলেননি তিনি। বেশ বিরক্ত হয়েই ওই ব্যক্তির উদ্দেশে বলেন, “প্রশ্ন করার আগে একটু মাথাটা কাজে লাগান। আপনারা সত্যিই পারেন বটে।”

ইনস্টাগ্রামে অবশ্য বরাবরই বেশ খোলামেলা পোশাকেই দেখা যায় ভারভারাকে। বিকিনি ফটোশ্যুটে তিনি যে বেশ সপ্রতিভ সেকথা সাঁতারুর ইন্সটা অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যাবে। এমনকি এত বেশি ইন্টারনেটের প্রতি আকর্ষণ ভারভারার ট্রেনিংয়েও ক্ষতি করে বলে জানিয়েছেন এই তরুণ সাঁতারুর কোচ। তবে সেসব কথায় বিন্দুমাত্র কান দিতে রাজি নন ভারভারা সাবোটিনা। বরং তাঁর সব ছবিতেই উছলে পড়ছে যৌবন। প্রতি মুহূর্তেই তিনি চূড়ান্ত লাস্যময়ী।

Share.

Comments are closed.