বৃহস্পতিবার, অক্টোবর ১৭

সবে জিরিয়ে নিতে বসেছিল সিংহী, ছানার দুষ্টুমিতে ভেঙে গেল ঘুম, ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: সিংহের ছানা বলে কথা। দস্যি হবে তা বলাই বাহুল্য। বড় হয়ে যে হবে পশুরাজ সে একটু ডানপিটে না হলে মানায় নাকি। কিন্তু ছোট থাকতেই যে মাথায় এত দুষ্টু বুদ্ধি রয়েছে এই সিংহ ছানার তা দেখে তাজ্জব নেট দুনিয়া। সবে একটু জিরিয়ে নিতে বসেছিল সিংহ ছানার মা। তবে ছানার দুষ্টুমির দাপটে উড়ে গেল ঘুম।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে, খাঁচার ভিতর বসে রয়েছে এক তাগড়াই সিংহী। দেখে অনুমান একটু জিরিয়ে নিতে চাইছে। আশেপাশে খেলে বেড়াচ্ছে বেশ কয়েকটি ছানা। হঠাৎই দেখা গেল মায়ের পিছন দিক থেকে উঁকি দিচ্ছে তার এক দস্যি ছানা। গুটিগুটি পায়ে নিঃশব্দে এগিয়ে চলেছে মায়ের দিকে। আচমকাই মায়ের পিঠ লক্ষ্য করে দিল এক লাফ। হঠাৎ করে সন্তানের এমন দস্যিপনার জন্য মোটেও তৈরি ছিল না মা। পিঠের উপর আচমকা কিছু এসে পড়ায় লাফিয়ে ওঠে সে। এক ঝটকায় পিছন ফিরে দেখে এ কাণ্ড আর কারও নয়, তার নিজের সন্তানের।

ছোট্ট সিংহ ছানা তখন বোধহয় ছক কষছিল নতুন দুষ্টুমির। কিন্তু মায়ের রাগী চোখে তাকানো দেখে বেচারা সব প্ল্যান গেল ভেস্তে। মা সিংহী অবশ্য বিশেষ শাসন করেনি। হাজার হোক মা তো, সন্তানের একটুকু দুষ্টুমি তো মানতেই হবে। এডিনবার্গের একটি চিড়িয়াখানায় ঘটেছে এই কাণ্ড। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছে জু কর্তৃপক্ষ। দিয়েছে এক মজার ক্যাপশনও। চিড়িয়াখানা কর্তৃপক্ষ লিখেছে, ছোট্ট বাচ্চা থাকলে একটু জিরিয়ে নেওয়ার সময় মায়েদের এমনই হয়।

মজার ভিডিওতে যুতসই ক্যাপশন দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা। কমেন্ট বক্সে এসে সদ্য মা হওয়া মহিলারা লিখেছেন, ওই সিংহীর সঙ্গে তফাত নেই আমাদের। একটু বিশ্রাম নিতে বসলে এমনই হয়। লাফিয়ে লাফিয়ে লাইক বাড়ছে সিংহী এবং তার ছানার এমন আদুরে মুহূর্তের ভিডিও-র।

দেখুন সেই ভিডিও।

Lion cubs at Edinburgh Zoo

Trying to relax when you have little ones 😴😂#Relatable

Edinburgh Zoo এতে পোস্ট করেছেন শুক্রবার, 4 অক্টোবর, 2019

Comments are closed.