শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

বিকিনি পরে এলেই বিনামূল্যে পেট্রল, তারপর কী হল দেখুন

দ্য ওয়াল ব্যুরো: বিশ্বজুড়ে জ্বালানি তেলের দাম বাড়ছে। দিনদিন মধ্যবিত্ত মানুষের সাধ্যের বাইরে চলে যাচ্ছে পেট্রল। এই পরিস্থিতিতে যদি বিনামূল্যে পেট্রল পাওয়ার প্রস্তাব কেউ দেয় তাহলে কী হতে পারে তা দেখা গেল। এ দেশে নয়, সুদূর রাশিয়াতে। কিন্তু এই ঘটনা আলোড়ন ফেলেছে নেট দুনিয়ায়।

রাশিয়ার সামারাতে ওলভি পেট্রল পাম্পের মালিক সম্প্রতি ঘোষণা করেন, কেউ যদি বিকিনি পরে তাঁর পেট্রল পাম্পে আসেন তাহলে তাঁকে বিনামূল্যে পেট্রল দেওয়া হবে। এই ধরনের ঘোষণার কারণ অবশ্য জানা যায়নি। তবে যে কারণেই এই ঘোষণা তিনি করে থাকুন না কেন, তা হিতে বিপরীত হয়ে যায়। কারণ বিকিনি পরে কোনও মেয়ে নয়, বরং ছেলেরা আসতে শুরু করে তাঁর পেট্রল পাম্পে।

এই ঘোষণার পরেই বিভিন্ন ধরনের বিকিনি পরে একাধিক লোক তাঁর পেট্রল পাম্পে আসেন। প্রতিশ্রুতি অনুযায়ী তাঁদের বিনামূল্যে পেট্রল দিতে বাধ্য হন তাঁরা। কিন্তু কোনও মেয়ের দেখা মেলেনি। বিকিনি পরে আসা এই পুরুষরা অবশ্য নিজেদের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বিভিন্ন রঙের, বিভিন্ন ধরনের বিকিনি পরে পেট্রল পাম্পে হাজির হয়েছেন তাঁরা।

আর এইসব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পরে মুহূর্তেই তা ভাইরাল। নানা মজার কমেন্ট আসতে থাকে দুনিয়া জুড়ে। কেউ বলেন সত্যি বিনামূল্যে পেট্রল পাওয়ার জন্য এই পুরুষরা যা করেছেন তা দেখার মতো। তাঁদের বুদ্ধির তারিফ করতে হয়। কেউ আবার বলেছেন, দুনিয়া জুড়ে জ্বালানি তেলের দাম বাড়ায় বাধ্য হয়ে বিকিনি পরতে হচ্ছে ছেলেদের। অনেকে আবার মজা করে বলেছেন, যে উদেশ্যে এই বিনামূল্যে পেট্রল দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পাম্পের মালিক তা পূরণ হল না। পেট্রলও দিতে হল, কোনও মহিলা এলেনও না।

Comments are closed.