রবিবার, জানুয়ারি ১৯
TheWall
TheWall

কোথায় রাজীব? প্রাণহানির ভয় পাচ্ছে কংগ্রেস, হন্যে হয়ে খুঁজছে সিবিআই

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সিবিআই হন্যে হয়ে খুঁজছে। টানা তিনদিন কলকাতা আর তার আশপাশে চলছে জোর তল্লাশি। এখনও কোনও খোঁজ নেই। রাজীব কুমার কোথায়? এই মুহূর্তে এ প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া সিবিআই। একই সঙ্গে উদ্বিগ্ন গোটা রাজ্য। রাজনৈতিক মহলেও উঠছে নানা প্রশ্ন। এরই মধ্যে রাজীব কুমারের প্রাণহানির আশঙ্কা প্রকাশ করে‌ছেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। সারদা তদন্তে রাজীব কুমার মুখ খুললে অনেক প্রভাবশালীর নাম সামনে চলে আসবে, তাই তাঁর মুখ চিরতরে বন্ধ করে দেওয়ার আশঙ্কা থাকছে, এ ভাষাতেই উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সোমেনবাবু। আর তা ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

রাজীব কুমার প্রসঙ্গে শনিবার প্রদেশ কংগ্রেস সভাপতি বলেছেন, “রাজীব কুমারকে নাকি খুঁজে পাচ্ছে না সিবিআই। অথচ দিনের আলোর মতো এটা প্রায় পরিষ্কার যে, রাজীব কুমার ধরা পড়লে সমাজের তথাকথিত নামি দামী ও প্রভাবশালী ব্যক্তিদের নামও সামনে চলে আসবে, তাই রাজীব কুমারকে আড়াল করার জন্য প্রাণপাত করছে প্রশাসন। এমতাবস্থায় রাজীব কুমারের প্রাণহানিরও আশঙ্কা করছি আমরা। কারণ রাজীব কুমার তদন্তকারী সংস্থার সামনে মুখ খুললে অনেক প্রকৃত তথ্যই সামনে চলে আসবে। তাই রাজীব কুমারের মুখ চিরতরে বন্ধ করে দেওয়ার আশঙ্কা থেকেই যায়। আমরা চাই, রাজীব কুমারকে সুস্থ, অক্ষত অবস্থায় অবিলম্বে সিবিআই হেফাজতে নেওয়া হোক।”

সোমেন মিত্র এক নন, ইতিমধ্যেই একই আশঙ্কা প্রকাশ করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। এদিকে রাজীব কুমারকে খুঁজতে উঠেপড়ে লেগেছে সিবিআই। কিন্তু এখনও পর্যন্ত কলকাতার প্রাক্তন নগরপালের কোনও হদিশ মেলেনি। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা গত তিন দিনে একের পর এক জায়গায় তল্লাশি চালিয়ে গেলেও এখনও পর্যন্ত খালি হাতে ফিরতে হয়েছে।

অন্য দিকে রাজনৈতিক আক্রমণও বাড়ছে রাজীব কুমার ইস্যুতে। ক’দিন আগে বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, “ রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করে যা তথ্য পাবে সিবিআই, তাতে রাজ্যের অর্ধেক মন্ত্রীকে কাঠগড়ায় দাঁড়াতে হবে।”

Share.

Comments are closed.