বুধবার, নভেম্বর ২০
TheWall
TheWall

বোমা মেরে খুনের অভিযোগ বিজেপি কর্মীকে, তপ্ত লাভপুরের মীরবাঁধ গ্রাম

দ্য ওয়াল ব্যুরো: ফের রাজনৈতিক হিংসার অভিযোগ বীরভূমের লাভপুরে। এক বিজেপি কর্মীকে বোমা মেরে খুনের অভিযোগ উঠল  শাসক দলের বিরুদ্ধে। নিখোঁজ আরও এক বিজেপি কর্মী। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

শনিবার রাতে এই ঘটনা ঘটেছে লাভপুর থানার দ্বারকা গ্রাম পঞ্চায়েতের মীরবাঁধ গ্রাম। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মীরবাঁধের সক্রিয় বিজেপি কর্মী ডালু শেখকে লক্ষ্য করে বোম ছোড়ে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। শরীরের পিছনের অংশ পুরো ঝলছে গেছে। ঘটনার সময় ডালু শেখের সঙ্গেই আরও একজন ছিলেন। তাঁর খোঁজ মিলছে না।

বিজেপির দাবি, ডালু শেখ দলের সক্রিয় কর্মী। তাঁকে আগেও হুমকি দিয়েছিল স্থানীয় তৃণমূল কর্মীরা। এ দিন রাত ১০ট নাগাদ এক সঙ্গীকে নিয়ে নিজের বাড়ি ফিরছিলেন ডালু শেখ। দু’জনকে লক্ষ্য করে পিছন থেকে বোম ছোড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ডালুবাবু। বোমের আওয়াজ পেয়ে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় ডালুবাবুর।

নিহতের পরিবারের অভিযোগ, এলাকার তৃণমূল কর্মী-সমর্থকরাই এই খুনের ঘটনায় জড়িত। তাঁর সঙ্গীকেও অপহরণ করা হয়েছে বলে দাবি করেছেন তাঁরা।

বিজেপির অভিযোগ খারিজ করে তৃণমূলের দাবি, এই ঘটনা পুরোপুরি বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল। আদি ও নব্য বিজেপির লোকজনের মধ্যে ঝামেলা চলছিল। সেই অশান্তির জেরেই দু’পক্ষের বোমাবাজি হয়। আর তাতেই মৃত্যু হয়েছে ডালু শেখের।

Comments are closed.