সোমবার, ডিসেম্বর ৯
TheWall
TheWall

দিনেদুপুরে গুলি শালিমারে, গাড়ির কাচ ভাঙল দুষ্কৃতীরা, আতঙ্ক এলাকায়

দ্য ওয়াল ব্যুরো: বেলা দুপুরে শালিমার স্টেশন লাগোয়ো আবাসনে দুষ্কৃতী তাণ্ডব। চলল গুলি। লাঠি, রড দিয়ে ভাঙচুর করা হল গাড়ির কাঁচ। ঘটনায় আতঙ্ক ছড়ায় শালিমারের তিন নম্বর গেট এলাকায়। কয়েকজনকে আটক করেছে পুলিশ।

শালিমার স্টেশন মেরামতির কাজের বরাত নিয়েই এই ঝামেলার সূত্রপাত বলে জানিয়েছে পুলিশ। নতুনভাবে শালিমার স্টেশন তৈরির কাজ শুরু হয়েছে। সেই কাজের বরাত পাওয়া নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছে রাহুল সিং ও বিজয় সিং নামে দুই ঠিকাদার গোষ্ঠীর। স্থানীয় সূত্রে খবর, নিজে থেকেই ইট, বালি, স্টোনচিপ সরবরাহের কাজ শুরু করেছিলেন রাহুল। এই নিয়ে দু’পক্ষের ঝামেলা শুরু হয়। এলাকাবাসীর দাবি, এই বিবাদ মাঝেমধ্যে চরমে ওঠে। এর আগেও এলাকায় দুই গোষ্ঠীর তাণ্ডব দেখা গিয়েছিল।

পুলিশ জানিয়েছে, দু’দিন আগেও গুলি চলেছিল এলাকায়। সোমবার দুপুরের দিকে ফের ঝামেলা বাড়ে। বিজয় সিংয়ের অভিযোগ, রাহুলের দলবল তাঁকে মারধর করেছে। রিভলবারের বাট দিয়ে মাথায় মেরেছে। পাল্টা অভিযোগ রাহুল সিংয়ের। তাঁর দাবি, বিজয়ের দলবল তাঁর আবাসনে চড়াও হয়ে হামলা চালায়। রাহুল সিংয়ের দামি গাড়ি ভাঙচুর করে দুষ্কৃতীরা। অভিযোগ, তাঁর পরিবারের লোকজনের উপরেও হামলা চালাবার চেষ্টা করে দুষ্কৃতীরা।

বি গার্ডেন থানার পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। যদিও গাড়ি ভাঙচুরের ঘটনা অস্বীকার করেছে বিজয় সিং। তাঁর দাবি, অন্য কোনও গোষ্ঠী এই হামলা চালিয়েছে। উল্টে রাহুলই দলবল নিয়ে তাঁর উপর চড়াও হয়েছিল।

Comments are closed.