সোমবার, অক্টোবর ১৪

তোলা না পেয়ে বিরাটিতে প্রোমোটারের বাড়ি লক্ষ্য করে গুলিবৃষ্টি, অভিযোগের তির শাসক দলের দিকে

দ্য ওয়াল ব্যুরো: সপ্তমীর কাকভোরে গোলাগুলি চলল উত্তর চব্বিশ পরগনার বিরাটিতে। এক প্রোমোটারের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি ও গুলি চালানোর অভিযোগ উঠল উত্তর দমদম পুরসভার এক তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। ‘আক্রান্ত’ প্রোমোটারের নাম তন্ময় ঘোষ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে এ দিন ভোর বেলা এই ঘটনা ঘটেছে। বিকট শব্দ পেয়ে স্থানীয়রা বাইরে আসার আগেই দুষ্কৃতীরা চম্পট দেয় এলাকা ছেড়ে। স্থানীয়দের দাবি টানা ১৫ মিনিট ধরে বেশ কয়েকটি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। কয়েক রাউন্ড গুলিও চালায় বলে অভিযোগ।

তন্ময়বাবু সংবাদমাধ্যমকে বলেছেন, “বনির মোড় এলাকায় একটি প্রোজেক্ট চলছে। সেটার জন্যই ওরা আমার থেকে ২৫ লাখ টাকা চেয়েছে। কিছু টাকা দিয়েওছি। কিন্তু অত টাকা দেওয়া আমার পক্ষে সম্ভব নয়।” তাঁর কথায়, “পঞ্চমীর দিনও ওরা ফোনে হুমকি দিয়েছিল। তারপর আজকের ঘটনা।” নিমতা থানায় লিখিত অভিযোগ করেছেন এই ব্যবসায়ী।

নিমতা থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। কয়েক মাস আগেই নিমতায় ভর সন্ধেবেলা দুষ্কৃতীদের গুলিতে খুন হয়েছিলেন তৃণমূল কাউন্সিলর। ছুটে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। এলাকার মানুষ মুখ্যমন্ত্রীকে জানিয়েছিলেন, এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্য বাড়ছে। কয়েক মাস এই এলাকায় বড় কোনও অপরাধের ঘটনা না ঘটলেও উৎসবের মাঝেই চলল গোলাগুলি।

Comments are closed.