বুধবার, অক্টোবর ১৬

কাঁকিনাড়া স্টেশন রোডে বোমাবাজি, আহত ১

দ্য ওয়াল ব্যুরো: ফের বোমাবাজি ব্যারাকপুর শিল্পাঞ্চলে। এ বার কাঁকিনাড়া স্টেশনে রোডে ঘটল বোমাবাজির ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার রাত সওয়া ন’টা নাগাদ এই বোমাবাজির ঘটনা ঘটেছে। আহত হয়েছেন এক যুবক। তাঁর রাজনৈতিক পরিচয় এখনও জানা যায়নি।

তৃণমূলের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এলাকায় ভয়ের পরিবেশ তৈরি করতে এই ঘটনা ঘটিয়েছে। পাল্টা গেরুয়া শিবিরের অভিযোগ, তৃণমূল ভোটে হেরে এই রাস্তা নিয়েছে। স্থানীয়দের কথায়, অন্তত দশটা মোটরসাইকেলে করে দুষ্কৃতীবাহিনী বোমা ফেলতে ফেলতে চলে যায়।

গত কাল রাতেই জগদ্দলে রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। বোমার আঘাতে মৃত্যু হয়েছে দু’জন তৃণমূল কর্মীর। তারপর ফের এ দিনের কাঁকিনাড়ার ঘটনা। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে উত্তর চব্বিশ পরগনার এই অঞ্চলের আইনশৃঙ্খলা নিয়ে।

দোর্দণ্ড প্রতাপ অর্জুন সিং তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার পর থেকেই ব্যারাকপুর শিল্পাঞ্চলে একের পর এক রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভোটের পর নৈহাটিতে ছুটে যেতে হয়েছে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। নয়া দিল্লিতে যখন প্রধানমন্ত্রী পদে শপথ নিচ্ছেন নরেন্দ্র মোদী, তখন ‘ঘরছাড়া’ তৃণমূল কর্মীদের ঘরে ফেরাতে নৈহাটির ধর্না মঞ্চে মুখ্যমন্ত্রী।

তবে রাজনৈতিক মহলের অনেকেই প্রশ্ন তুলছেন এই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। ও প্রান্তে সন্দেশখালি আর এ প্রান্তে নৈহাটি, জগদ্দল, ভাটপাড়া, কাঁকিনাড়া। হিংসা যেন থামছেই না।

Comments are closed.