সোমবার, সেপ্টেম্বর ২৩

আবারও অশান্ত খয়রাশোল, ভরদুপুরে উড়ে গেল বিস্ফোরক ঠাসা বাড়ি

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: আবারও উত্তপ্ত খয়রাশোল। শনিবার ভরদুপুরে বিকট বিস্ফোরণের শব্দে আতঙ্ক ছড়ায় এলাকায়। উড়ে যায় একটি বাড়ি। পুলিশ জানিয়েছে, ওই বাড়িতে প্রচুর পরিমাণ বিস্ফোরক ও অস্ত্র মজুত ছিল। বাড়ির মালিক পলাতক।

ঘড়ির কাঁটায় তখন দুপুর ২টো। আচমকাই বিস্ফোরণ খয়রাশোলের কাঁকড়তলার বঢ়ড়া গ্রামে। নিমেষে উড়ে যায় একটি বাড়ির অ্যাসবেস্টসের ছাদ। ধসে পড়ে দেওয়াল। স্থানীয়রা জানিয়েছেন, গ্রামের ওই বাড়িটি এলাকার ত্রাস কুখ্যাত দুষ্কৃতী শেখ মহিবুলের। বিস্ফোরণের পর থেকেই তার আর কোনও খোঁজ মিলছে না।

পুলিশ জানিয়েছে, শেখ মহিবুল দিন কয়েক আগেই জেল থেকে জামিনে ছাড়া পেয়েছে। তার বিরুদ্ধে আগেও বেআইনি অস্ত্র ও বিস্ফোরক রাখার অভিযোগ উঠেছিল। জেল থেকে ফিরে সে আবার বেআইনি অস্ত্রের কারবারে মন দেয়। পুলিশের কাছে খবর ছিল, নিজের বাড়িতে প্রচুর পরিমাণে বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র জমা করে রেখেছে মহিবুল। আগে থেকেই বাড়িটির উপর নজরদারি চালাচ্ছিল পুলিশ। এ দিন দুপুরের দিকে পুলিশ বাড়ি ঘিরে ফেলার আগেই, বিস্ফোরণে উড়ে যায় সেটি। পরিবার সমেত উধাও হয়ে যায় মহিবুল।

তদন্তকারীদের দাবি, শেখ কালোর দলের সদস্য মহিবুল। খয়রাশোলে তৃণমূলে পার্টি অফিস বিস্ফোরণের ঘটনাতেও নাম জড়ায় তার।  মহিবুল ও তার দলবলকে খুঁজছে পুলিশ।

Comments are closed.