সোমবার, সেপ্টেম্বর ২৩

৪০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার বাংলা বিজেপি-র শ্রমিক সংঠনের সভাপতি

দ্য ওয়াল ব্যুরো: রেলের কমিটিতে জায়গা পাইয়ে দেওয়ার নাম করে দফায় দফায় মোট ৪০ লক্ষ টাকা তোলার অভিযোগে গ্রেফতার বিজেপির শ্রমিক সংগঠনের নেতা বাবান ঘোষ। বেহালার শুঁড়শুনা থানার পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। বুধবার তাঁকে তোলা হবে আলিপুর আদালতে।

এই মামলায় নাম রয়েছে বিজেপি নেতা তথা প্রাক্তন রেলমন্ত্রী মুকুল রায়েরও। ‘প্রতারিত’ ওই ব্যবসায়ী অভিযোগ করেছেন, মুকুল রায়ের নাম করে এসেই দফায় দফায় টাকা তুলেছেন বাবান।

ওই ব্যবসায়ী পুলিশকে আরও জানিয়েছেন, বাবান এসে তাঁকে আশ্বাস দিয়েছিলেন, এখন বিজেপির সরকার রয়েছে দিল্লিতে। মুকুল রায় ছিলেন রেলমন্ত্রী। তিনিও এখন বিজেপি-তে। ফলে রেলের অনেক কিছু এখনও মুকুলবাবু নিয়ন্ত্রণ করেন। বিশ্বাস করেই তিনি বাবানকে টাকা দিয়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

তৃণমূল ইতিমধ্যেই এ নিয়ে মুকুল রায়ের নাম জড়াতে শুরু করে দিয়েছে। যদিও মুকুল-ঘনিষ্ঠরা বলছেন, দাদা রেলমন্ত্রী ছিলেন দুনিয়া জানে। কেউ যদি তাঁর নাম করে টাকা তোলে সেটা তাঁর ব্যাপার। এখানে মুকুল রায় কী করবেন।

এর আগেও রেলে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা মামলায় মুকুল রায়ের শ্যালককে দিল্লি থেকে গ্রেফতার করেছিল সিআইডি। যদিও ওই মামলায় কলকাতা হাইকোর্ট রেহাই দিয়েছে মুকুলবাবুকে। এ বার নতুন মামলায় নাম জড়াল তাঁর।

Comments are closed.