শুক্রবার, নভেম্বর ১৬

সপ্তাহ কেমন?

( ৫ নভেম্বর থেকে ১১ নভেম্বর )

মেষ : এই সপ্তাহে ব্যবসায় কর্মচারীদের সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি মিটে যাবে। শরীর নিয়ে একটু চাপ থাকবে। শরীর খারাপ থাকায় খরচ বাড়তে পারে। এই সপ্তাহে কোনও শুভ অনুষ্ঠানের ব্যাপারে আলোচনা না করাই ভালো।

বৃষ : এই সপ্তাহে ব্যবসায় উদ্বেগ বাড়তে পারে। সন্তানের ব্যাপারে স্বামী-স্ত্রীর মধ্যে আলোচনা হবে। বন্ধুর থেকে ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। নতুন কোনও ব্যবসা এই সপ্তাহে শুরু না করা ভালো। রাস্তায় সাবধানে চলাফেরা করুন। বাবা-মার শরীর খারাপ থাকায় চিন্তা বাড়বে। খরচ বেশি হওয়ায় সঞ্চয় কম হবে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

মিথুন : এই সপ্তাহে আয় ভালো হলেও বাজে খরচের জন্য সঞ্চয় কম হবে। কাজের জায়গায় সমস্যা হতে পারে। কিন্তু কোনও কাছের বন্ধুর সাহায্যে সেই বিপদ থেকে উদ্ধার পাবেন। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি অনেক দূর যেতে পারে। যাঁরা শিল্পচর্চার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য ভালো সুযোগ। টাকা নিয়ে চাপ হতে পারে।

কর্কট : গুরুজনদের স্বাস্থ্য ভালো থাকলেও নিজের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীর খারাপ থাকায় খরচ বাড়বে। ব্যবসা এই সপ্তাহে ভালো-মন্দ মিশিয়ে চলবে। জমি কেনা-বেচার যোগ আছে। কর্মচারীদের সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি শুভ নয়। সপ্তাহের শেষ দিকে স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়বে।

সিংহ : এই সপ্তাহে বন্ধুর সঙ্গে বিবাদ হওয়ার যোগ আছে। জমি কেনাবেচা নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। যাঁরা বহুমুখী প্রতিভার অধিকারি তাঁদের জন্য সপ্তাহটি ভালো। এই সপ্তাহে পেটের সমস্যায় ভুগতে হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিবাদ এই সপ্তাহে মিটে যাবে। ব্যয় নিয়ন্ত্রণে না থাকায় খরচ বাড়বে। লটারি প্রাপ্তির যোগ আছে। কাজের জায়গায় সুনাম নষ্ট হতে পারে।

কন্যা : উচ্চশিক্ষার সুযোগ আছে। যাঁরা গবেষণার কাজে যুক্ত তাঁদের জন্য শুভ সময়। নতুন ব্যবসায় টাকা লাগাতে পারেন। কাপড়ের কাজে যুক্ত ব্যক্তিদের জন্য ভালো সময়। প্রতিবেশীর সঙ্গে সমস্যা থাকলে তার সমাধান হবে। কোনও সিদ্ধান্ত নিতে গেলে তার আগে গুরুজনের সঙ্গে আলোচনা করুন। বিপদে পড়লে বন্ধুর সাহায্যে উদ্ধার পাবেন। শরীর নিয়ে ভুগুতে হতে পারে।

তুলা : এই সপ্তাহে বাড়িতে কোনও আত্মীয় আসার যোগ আছে। শরীর খারাপের জন্য অনেক খরচ হবে। ফলে সঞ্চয় হবে না। শেয়ারে টাকা না লাগানো ভালো। সন্তানের সঙ্গে বিবাদ হতে পারে। কাজের জায়গায় মাথা গরম করবেন না। প্রেমে সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে খরচ নিয়ে অশান্তি হতে পারে। বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে।

বৃশ্চিক : এই সপ্তাহে বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। নতুন কাজের যোগাযোগ হতে পারে। অনেক দিনের কোনও আশা এই সপ্তাহে পূর্ণ হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। নইলে দুর্ঘটনা ঘটতে পারে। খরচ বেশি হওয়ায় সঞ্চয় কম হবে। কাজের জায়গায় কোনও ভালো খবর আসতে পারে। পায়ের সমস্যায় কাহিল হতে পারেন।

ধনু : সপ্তাহের প্রথমের দিকে শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। বাইরে কোথাও বেড়াতে যাওয়ার যোগ আছে। কিন্তু পেটের রোগের কারণে তা ভেস্তে যেতে পারে। বাড়তি উপার্জন করতে গিয়ে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের সাফল্য আসবে। স্ত্রীর জন্য ভালো কোনও খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি বাড়তে পারে।

মকর : এই সপ্তাহে বাইরের কোনও বাইরের ব্যক্তির কারণে সংসারে অশান্তি বাড়তে পারে। বাবা-মার শরীর নিয়ে চিন্তা বাড়বে। শরীর খারাপ থাকায় খরচ বাড়বে। প্রেমের ক্ষেত্রে জটিলতা আসতে পারে। ব্যবসার ক্ষেত্রে লাভের মুখ দেখবেন। পরিবারে কোনও অশান্তি হলে তা গুরুজনের সঙ্গে আলোচনায় মিটে যেতে পারে। সন্তানের পড়াশোনার ভালো ফল হবে।

কুম্ভ : কাউকে বিশ্বাস করবেন না। বিশ্বাস করলে ব্যবসায় ঠকতে হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে বাধা থাকলেও শেষ দিকে তা মিটে যেতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনের সঙ্গে আলোচনা করুন। লটারি প্রাপ্তির যোগ আছে। প্রিয়জনের শরীর খারাপ থাকায় মনে কষ্ট বাড়বে। যাঁরা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি ভালো।

মীন : সপ্তাহের প্রথম দিক ব্যবসার ক্ষেত্রে শুভ। শেষ দিকে একটু সমস্যা আসতে পারে। নতুন ব্যবসায় টাকা না ঢালায় ভালো। বাবা-মার শরীর খারাপ থাকায় খরচের পরিমাণ বাড়বে। ভালো কাজের সুযোগ নষ্ট হতে পারে। বাবা-মার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা হতে পারে। ভাই-বোনদের মধ্যে ভুল বোঝাবুঝি হওয়ায় অশান্তি বাড়তে পারে। কথা বলার আগে একটু ভেবে কথা বলবেন। বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.