সোমবার, নভেম্বর ১৮

সপ্তাহ কেমন?

( ৩১ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি ) 

মেষ: এই সপ্তাহে কাজের জায়গায় ভালো সুযোগ অপেক্ষা করছে। ভালোবাসার ক্ষেত্রে নতুন সম্পর্ক আসতে পারে। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে অশান্তি হতে পারে। একটু বুঝে চলবেন। বাবা-মায়ের শরীর খারাপ থাকায় মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোনও সমস্যা থাকলে তা আলোচনার মাধ্যমে ঠিক হয়ে যাবে। শরীর খারাপ থাকায় খরচ বাড়বে।

বৃষ: এই সপ্তাহে খুব কাছের বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। বেড়াতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। তাই না যাওয়াই ভালো। ছেলেমেয়েদের আবদার মেটাতে গিয়ে অনেক খরচ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। বাইরে থেকে কোনও বন্ধু এই সপ্তাহে আপনার বাড়ি আসতে পারে। বাবা-মায়ের শরীর খারাপ থাকায় খরচ বাড়বে। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের মধ্যে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

মিথুন: এই সপ্তাহে পেটের রোগ বাড়তে পারে। ফলে চিকিৎসায় খরচ বাড়বে। সরকারি কর্মচারীদের জন্য সপ্তাহটি খুব একটা ভালো নয়। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসা খুব একটা ভালো হবে না। বিদেশে থাকা কোনও বন্ধুর খবর আসতে পারে। এই সপ্তাহে মেপে কথা বলুন। নইলে বিবাদ বাধতে পারে। যাঁরা পুলিশের কাজে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি ভালো। এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ আসতে পারে।

কর্কট: এই সপ্তাহে নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। আগুন থেকে এই সপ্তাহে একটু সাবধান থাকুন। প্রেমের ক্ষেত্রে অশান্তি থাকলে তা মিটে যাবে। প্রতিবেশীর জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি অনেক দূর যেতে পারে। টাকা নিয়ে বন্ধুদের মধ্যে বিবাদ বাধতে পারে। বাবা-মায়ের শরীর খারাপ থাকায় খরচ বাড়বে। ফলে সঞ্চয় কম হবে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে।

সিংহ: এই সপ্তাহে কাজের জায়গায় একটু বুঝে চলুন। পরিশ্রম করলে তার ফল পাবেন। যাঁরা গবেষণার কাজে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি খুব ভালো। প্রতিবেশীর জন্য সমাজে বদনাম হতে পারে। সাবধানে থাকুন। রক্তচাপ বৃদ্ধি পেয়ে শরীর খারাপ হতে পারে। ফলে খরচ বাড়বে। স্ত্রীর সঙ্গে ছোট্ট কোনও বিষয় নিয়ে অশান্তি হতে পারে। মহিলাদের জন্য এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ আসতে পারে।

কন্যা: সংসারে মন না দেওয়ার ফলে এই সপ্তাহে ঝামেলা বাড়তে পারে। বিমানে বেড়াতে না যাওয়াই ভালো। কাজের লোকের সঙ্গে কোনও বিষয় নিয়ে ঝামেলা বাধতে পারে। বাইরে লোকজনের সঙ্গে বুঝে কথা বলুন। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা হতে পারে। বাড়িতে অতিথি আসায় খরচ বাড়বে। প্রেমে নিঃসঙ্গতা আসতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা হলেও তা ঠিক হয়ে যাবে। ব্যবসার ক্ষেত্রে সপ্তাহটি মোটামুটি চলবে।

তুলা: এই সপ্তাহে বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি খুব একটা ভালো নয়। পরিবার নিয়ে বাইরে কোথাও বেড়াতে যেতে পারেন। খরচ বাড়ায় সঞ্চয় হবে না। গুরুজনদের সঙ্গে কোনও বিষয় নিয়ে অশান্তি হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ এই সপ্তাহে আসতে পারে। বাড়ির লোকের শরীর খারাপ থাকায় চিন্তা বাড়বে। কাজের ক্ষেত্রে অন্যমনস্কতা বিপদ ডেকে আনতে পারে।

বৃশ্চিক: এই সপ্তাহে কোনও সমস্যা এলেও বন্ধুদের সাহায্যে তা ঠিক হয়ে যাবে। অন্য লোকের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। বেশি কাজ করায় শরীর খারাপ হতে পারে। বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কাজের জায়গায় সম্মান ও প্রতিপত্তি বাড়বে। বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বাড়তে পারে। যাঁরা গবেষণার কাজে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি ভালো। টাকা-পয়সা নিয়ে বাবা-মায়ের সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু: এই সপ্তাহে নিজের রাগ থেকে সাবধান থাকুন। বাইরে বুঝে কথা বলুন। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। খুব কাছের মানুষের খারাপ ব্যবহারে মনে কষ্ট বাড়বে। জমি কেনা-বেচা নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। এই সপ্তাহে ব্যবসা খুব একটা ভালো চলবে না। ছেলে-মেয়ের পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

মকর: যাঁরা খেলাধূলোর সঙ্গে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি ভালো। এই সপ্তাহে নতুন কোনও ব্যবসায় টাকা ঢালবেন না। লটারি প্রাপ্তির যোগ আছে। সরকারি কর্মচারীদের জন্য সপ্তাহটি ভালো। এই সপ্তাহে পেটের রোগে কষ্ট পেতে পারেন। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেও তা ভেস্তে যেতে পারে। ভাই-বোনদের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে।

কুম্ভ: এই সপ্তাহে নতুন কোনও ব্যবসা শুরু করবেন না। সপ্তাহের প্রথমের দিকে জল থেকে একটু সাবধান থাকুন। প্রেমের ক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে কোনও নতুন সুযোগ আসতে পারে। কাজের জায়গায় কারও কাছে ঠকতে হতে পারে। সন্তানের পড়াশোনার খরচের জন্য সঞ্চয় হবে না। স্ত্রীর শরীর খারাপ হওয়ার চিন্তা বাড়তে পারে। কাজের জন্য এই সপ্তাহে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

মীন: এই সপ্তাহে বাইরের লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন। বাড়তি কথা বিবাদ ডেকে আনতে পারে। লটারি প্রাপ্তির যোগ আছে। যাঁরা অভিনয়ের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি ভালো। এই সপ্তাহে রাস্তাঘাটে একটু বুঝে চলাফেরা করুন। এই সপ্তাহে ব্যবসার ক্ষেত্রে ভালো সুযোগ আসবে। কিন্তু সন্তানের লেখাপড়ার খরচ বাড়ায় সঞ্চয় কম হবে। স্ত্রীর সঙ্গে কোনও ঝামেলা এই সপ্তাহে মিটে যেতে পারে। দাঁতের সমস্যায় ভুগতে পারেন। বাবা-মায়ের শরীর খারাপ থাকায় চিন্তা বাড়বে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.