শনিবার, সেপ্টেম্বর ২১

সপ্তাহ কেমন?

  • 21
  •  
  •  
    21
    Shares

( ৩ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর ) 

মেষ : কর্মস্থানে কোনও জটিলতা কেটে যেতে পারে। বাড়িতে কোনও ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। শরীরে জ্বর থেকে কষ্ট বাড়তে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পথেঘাটে একটু সাবধানে চলুন। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বিদেশে কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়তে পারে। সন্তানের জন্য কোনও বাজে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় কোনও মহাজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে।

বৃষ : সপ্তাহের প্রথম দিকে কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরে কোনও কারণে কষ্ট বৃদ্ধি পেতে পারে। কোনও মহিলার দ্বারা ক্ষতির সম্ভাবনা আছে। বাড়তি কোনও খরচের জন্য চাপ বাড়তে পারে। কোনও দূরূহ কাজ করবার জন্য সুনাম বৃদ্ধি পাবে। সম্পত্তির ব্যাপারে ভাইবোনে বিশেষ আলোচনা হতে পারে। সঞ্চয়ের ব্যাপারে বাড়িতে কোনও আলোচনা হতে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও আঘাতের দ্বারা রক্তপাত হতে পারে। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। চাকরির জন্য যোগাযোগ হওয়ার সম্ভাবনা। স্ত্রীকে নিয়ে কোনও বিবাদ হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য মাথা গরম হতে পারে।

মিথুন : সপ্তাহের প্রথম দিকে স্ত্রীর শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাড়তি কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। আর্থিক ব্যাপারে কোনও ভাল সুযোগ হাতছাড়া হওয়ার যোগ আছে। মধ্যভাগে ব্যবসার দিকে কোনও পরিবর্তন হতে পারে। বাবার কোনও সম্পত্তির ব্যাপারে ভাইবোনের সঙ্গে আলোচনা হতে পারে। টিউমার জাতীয় কোনও রোগের কারণে অর্থ নষ্ট হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনা বেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে।

কর্কট : সপ্তাহের প্রথম দিকে কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কাজের জন্য কোনও দূর রাজ্যে যেতে হতে পারে। কোনও পরিকল্পনায় বাধা আসতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। একাকিত্ব বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। শেষের দিকে ব্যবসায় ভাল সময় আসতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ মিটে যেতে পারে। গৃহ নির্মাণের কোনও আলোচনা হতে পারে। আর্থিক সমস্যা হতে পারে। শেষের দিকে বাবা-মায়ের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে। স্বামী, স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় একটু পরিবর্তন হতে পারে।

সিংহ : সপ্তাহের প্রথম দিকে স্ত্রীর কারণে কোনও খরচ বাড়তে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। খরচ  নিয়ে চিন্তা বাড়তে পারে। কাজের দিকে অতিরিক্ত চাপের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। সপ্তাহের মধ্যভাগে একটু ক্লান্তি ভাব আসতে পারে। জমি কেনার ক্ষেত্রে কোনও অশান্তি বাড়তে পারে। মূত্রাশয়ে কোনও রোগের চাপ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও বাড়তি সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। সাধুসেবায় মনের শান্তি বৃদ্ধি। শরীর ও মনের কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে শত্রুর দ্বারা কোনও ক্ষতি হতে পারে।

কন্যা : সপ্তাহের প্রথম দিকে প্রিয় জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সপ্তাহটি মধ্যম। লটারি ও ফাটকা ব্যবসায় একটু টাকা নষ্ট হতে পারে। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। তবে সপ্তাহের শেষের দিকে একটি মন্দা আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে একটু কটু কথা শুনতে হতে পারে। সংক্রমণ জাতীয় কোনও রোগ থেকে সাবধান। পরিচিত কোনও লোক শত্রুতা করতে পারে। সপ্তাহের শেষের দিকে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে। পড়াশোনার দিকে কোনও অসুবিধা হতে পারে। ব্যবসার দিকে আয় বৃদ্ধি হতে পারে।

তুলা : সপ্তাহের প্রথম দিকে বিদেশে ব্যবসার কোনও সুযোগ আসতে পারে। মনে অস্থিরতা থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। গুরুজনের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ডাক্তারের ব্যাপারে কোনও খরচ বৃদ্ধি পেতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কর্মস্থানে তর্ক হতে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে খরচ বাড়তে পারে। শেষের দিকে বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য কোনও চাপ বাড়তে পারে। বাড়িতে কোনও লোকের থেকে কষ্ট পেতে পারেন। আজ বন্ধুর জন্য কোনও কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ হতে পারে। ব্যবসার দিকে উন্নতির যোগ আছে।

বৃশ্চিক : সপ্তাহের প্রথম দিকে আত্মীয় শোক আসতে পারে। ব্যবসা মধ্যম মানের হবে। কোনও আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। কর্মস্থানে কাজের জন্য সম্মান বৃদ্ধি পাবে। নিজের বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। সপ্তাহের মধ্যভাগে কোনও শত্রুর কারণে ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। গঠনমূলক কোনও কাজে সাফল্য লাভ হতে পারে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি হতে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ বাড়তে পারে। বাড়িতে সন্তানের পড়াশোনার জন্য চিন্তা বাড়তে পারে। ডাক্তারের খরচ বাড়তে পারে। কোনও মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ বারতে পারে।

ধনু : সপ্তাহের প্রথম দিকে কৃষিকাজে সাফল্য বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। বাড়িতে অনেক লোক আসতে পারে। শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর কোনও ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। হারানো কোনও সম্পত্তি ফিরে পেতে পারেন। গাড়ি কেনার জন্য বাড়িতে আলোচনা হতে পারে। ভাই-বোন সকলে মিলে কোনও বেড়াতে যাওয়া হতে পারে। ব্যবসায় শেষের দিকে ভাল যাওয়ার যোগ। আইনি কোনও কাজের জন্য আলোচনা বাড়তে পারে। সংসারে কোনও তৃতীয় ব্যক্তি নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথি আসতে পারে।

মকর : এ সপ্তাহে নতুন কাজের কোনও যোগাযোগ আসতে পারে। দীর্ঘ দিনের কোনও মনের আশা পূরণ হতে পারে। ব্যবসার দিকে কোনও চাপের কিছু ঘটতে পারে। বাড়িতে কোনও খরচের ব্যাপারে একটু অশান্তি বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে ভাই ভাই বিবাদ হতে পারে। সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ বাড়বে। বাবার সঙ্গে কোনও আলোচনার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। এ সপ্তাহে একটু সাবধানে চলাফেরা করুন। বেড়াতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি। কোনও কারণে সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব বাড়তে পারে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে।

কুম্ভ : ব্যবসার দিকে কোনও চাপ থেকে মুক্তি পেতে পারেন। কোনও নামী কর্মস্থানে কাজের ব্যাপারে আলোচনা হতে পারে। অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম হতে পারে। অন্য কোনও ব্যক্তির জন্য স্বামী, স্ত্রী বিবাদ হতে পারে। কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। শত্রুর থেকে মুক্তি লাভের জন্য আইনি আলোচনা হবে। প্রিয়জনের কাছে কোনও আঘাত আসতে পারে। কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে বেড়াতে যাওয়ায় আনন্দ বাড়বে। বিবাহ জীবনে সুখের সময়। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন।

মীন : সপ্তাহের প্রথম দিকে জ্যোতিষ চর্চা থেকে মনে আনন্দ হতে পারে। পড়াশোনার দিকে সপ্তাহটি খুব ভাল। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। কোনও রোগের কারণে কাজের ক্ষতি হতে পারে। এ সপ্তাহে কোনও সম্পত্তির ব্যাপারে অশান্তি বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। বাবার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হতে পারে। কর্মস্থানে কোনও শত্রুর কারণে অশান্তি হতে পারে। সন্তানের বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনও বাজে কথা বলবার জন্য মনে অনুশোচনা বাড়তে পারে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.