শুক্রবার, ডিসেম্বর ১৪

সপ্তাহ কেমন?

( ৩ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর ) 

মেষ: এই সপ্তাহে বাড়তি খরচের জন্য বিবাদ হতে পারে। বাইরে থেকে বন্ধুর কোনও খারাপ খবর আসতে পারে। কাজের জায়গায় সম্মান বৃদ্ধি পেতে পারে। তবে প্রতিবেশীর কাছে কোনও মিথ্যা অপবাদ থেকে সাবধান। নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। যাঁরা গঠনমূলক কাজের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য ভালো সময়। বাবা-মার শরীর খারাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। ফলে চিকিৎসার খরচ বাড়বে।

বৃষ: এই সপ্তাহে সংসারে কোনও তৃতীয় ব্যক্তির ফলে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে আয় বাড়বে। বাড়িতে বাইরে থেকে কোনও অতিথি আসতে পারে। গুরুজনদের শরীর খারাপের জন্য চিন্তা বাড়বে। শরীর খারাপের জন্য খরচও বাড়বে। এই সপ্তাহে হারানো সম্পত্তি ফিরে পেতে পারেন। নতুন গাড়ি কেনা হতে পারে। বাড়ির সবাই মিলে বাইরে বেড়াতে যাওয়া হতে পারে। সম্পত্তি নিয়ে আইনি পরামর্শ নিতে হতে পারে।

মিথুন: এই সপ্তাহে সন্তানের সঙ্গে কোনও বিষয় নিয়ে সমস্যা হতে পারে। বাড়িতে ভালো খবর আসতে পারে। নতুন কাজের যোগাযোগ হতে পারে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও তুচ্ছ কারণে অশান্তি হতে পারে। বাইরে সাবধানে চলাফেরা করুন। নইলে বিপদ হতে পারে। বাইরে বেড়াতে যাওয়ার জন্য খরচ বাড়বে। ব্যবসার ক্ষেত্রে সপ্তাহটি ভালো নয়।

কর্কট: স্বামী-স্ত্রীর মধ্যে এই সপ্তাহে কোনও সমস্যা হবে না। তবে সম্পত্তি নিয়ে বাবা-মার মধ্যে সমস্যা হতে পারে। বাড়ির অন্য গুরুজনদের পরামর্শে সেই সমস্যা মিটে যাবে। কাজের ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। ব্যয় বেশি হওয়ায় সঞ্চয় একদম হবে না। এই সপ্তাহে আগুন থেকে সাবধান থাকুন। বাইরের কোনও অশান্তি ঘরের ভিতর আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেয়ে মনে কষ্ট বাড়বে।

সিংহ: এই সপ্তাহে ব্যবসায় লাভ বাড়বে। কিন্তু খরচ বাড়ায় সঞ্চয় তেমন একটা হবে না। লেখাপড়া নিয়ে সন্তানের সঙ্গে সমস্যা হতে পারে। যাঁরা জ্যোতিষচর্চার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য ভালো সময়। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে সমস্যা বাড়তে পারে। বাবা-মার শরীর খারাপ থাকায় চিন্তা বাড়বে। কাজের জায়গায় শত্রুর থেকে সাবধান থাকুন।

কন্যা: ব্যবসায় কর্মচারীর সঙ্গে বিবাদ বাধবে। কোনও কাজের জন্য বাড়িতে সবার সামনে সম্মান নষ্ট হতে পারে। কাজের জায়াগার কোনও সমস্যা মিটে যাবে। শরীর খারাপ হবে। ফলে ভোগান্তি ও খরচ দুইই বাড়বে। এই সপ্তাহে আগুন থেকে সাবধান থাকুন। কাজের জায়গায় চাপ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো। নতুন ব্যবসা এই সপ্তাহে শুরু করবেন না।

তুলা: এই সপ্তাহে নিজের ও বাবা-মায়ের শরীর খারাপ থাকায় খরচ বাড়বে। কাজের জায়গায় মহিলাদের থেকে একটু দূরে থাকুন। নতুন ব্যবসায় টাকা ঢালতে গিয়ে সেই টাকা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের মধ্যে অশান্তি হতে পারে। ব্যবসার ক্ষেত্রেও মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। এই সপ্তাহে উচ্চশিক্ষার যোগ রয়েছে। যাঁরা গান-বাজনার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য ভালো সময়। মাথা ঠাণ্ডা রাখুন। নইলে বিবাদ বাড়তে পারে।

বৃশ্চিক: এই সপ্তাহে জমি কেনাবেচায় অনেক লাভ হতে পারে। এমন কিছু করবেন না যার জন্য সম্মানহানী হয়। স্ত্রীর শরীর খারাপ থাকায় চিন্তা বাড়ব। কাজের জায়গায় চাপ বাড়বে। শরীরের উপর তার প্রভাব পড়বে। আর্থিক ব্যাপারে বাবা-মার সঙ্গে আলোচনা হতে পারে। বাবার সম্পত্তি নিয়ে ভাই-বোনদের মধ্যে আলোচনা হতে পারে। ব্যবসার ক্ষেত্রে এই সপ্তাহে মধ্যম চলবে। গুরুজনদের কারও বড় অসুখ হতে পারে।

ধনু: এই সপ্তাহে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ খুব বড় আকার ধারণ করতে পারে। কাজের জায়গায় অসৎ পথ অবলম্বন করবেন না। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ মিলতে পারে। কাজের জায়গায় উন্নতি হতে পারে। এই সপ্তাহে জল থেকে একটু সাবধানে থাকবেন। ব্যবসা মোটামুটি চলবে। বেশি বিনিয়োগ না করাই ভালো। সপ্তাহে শেষের দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিবাদ মিটে যেতে পারে। বাড়ি তৈরির কাজ হতে পারে।

মকর: এই সপ্তাহে শত্রুর জন্য ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। স্ত্রী ও সন্তানের জন্য খরচের পরিমাণ বাড়বে। ফলে সঞ্চয় একদম কম হবে। কাজের জায়গায় অতিরিক্ত পরিশ্রম হবে। ফলে বাড়িতেও সমস্যা হতে পারে। জমি কেনাবেচা নিয়ে অশান্তি বাড়তে পারে। শরীরে কোনও অসুখ হতে পারে। ফলে খরচ বাড়বে। স্ত্রীর সঙ্গে বাইরের কোনও লোকের জন্য বিবাদ হতে পারে।

কুম্ভ: এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসার ক্ষেত্রে সপ্তাহটি বিশেষ ভালো নয়। বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেও তা ভেস্তে যেতে পারে। এই সপ্তাহে প্রতিবেশীকে নিয়ে সংসারে অশান্তি হতে পারে। যাঁরা গবেষণার কাজে যুক্ত তাঁদের জন্য ভালো সময়। প্রিয়জনের খারাপ ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন। লটারিতে টাকা লাগালে তা নষ্ট হতে পারে। খুব কাছের কোনও লোক শত্রুতা করতে পারে।

মীন: এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বাইরের কোনও লোকের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। কোনও বিষয়ে গুরুজনদের সঙ্গে বিবাদ হতে পারে। গুরুজনের শরীর খারাপ থাকায় মনে কষ্ট বাড়বে। চিকিৎসার খরচও বাড়বে। কাজের জায়গায় কথা বলার ক্ষেত্রে সাবধান থাকুন। ব্যবসার ক্ষেত্রে সপ্তাহটি ভালোই। তবে শেষ দিকে একটু সমস্যা হতে পারে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.