সোমবার, নভেম্বর ১৮

সপ্তাহ কেমন?

( ২৮ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি ) 

মেষ: এই সপ্তাহে কোনও ছোট্ট কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে। বাইরে সাবধানে চলাফেরা করুন। বড় কোনও আঘাত আসতে পারে। অন্যের উপকার করতে গিয়ে ক্ষতি হতে পারে। বড় কোনও অশান্তি গুরুজনদের সঙ্গে কথা বলে মিটে যাবে। ব্যবসার জন্য এই সপ্তাহ খুব একটা ভালো না। এই সপ্তাহে বাড়ি কেন-বেচা করতে যাবেন না। কাজের জায়গায় জটিলতা আসতে পারে। পড়াশোনায় ভালো সুযোগ আসবে।

বৃষ: এই সপ্তাহে আয়ের সঙ্গে ব্যয়ের সঙ্গতি থাকবে না। ফলে সঞ্চয় হবে না। ব্যবসায় লাভের পরিমাণ অনেক বেশি। বেশি খাওয়ার ফলে পেটে সমস্যা হতে পারে। ভালো কাজ হওয়ার ফলে সুনাম বাড়বে। বাইরে কারও সঙ্গে অশান্তি হতে পারে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। কাজের জায়গায় ব্যক্তিগত কারণে অশান্তি হতে পারে। সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। এই সপ্তাহে শরীরের দিকে নজর দিন।

মিথুন: এই সপ্তাহে বাড়তি খরচের জন্য সঞ্চয় হবে না। কোনও সমস্যা হলে নিজের বুদ্ধির জোরে সেই সমস্যা থেকে মুক্তি পাবেন। বাড়িতে বিদেশ থেকে অতিথি আসতে পারে। সরকারি কর্মীদের জন্য ভালো সময়। বাইরে হাঁটাচলা করার সময় সাবধানে থাকুন। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বাড়তে পারে। বাবা-মায়ের সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। ব্যবসা মাঝারি মানের হবে।

কর্কট: এই সপ্তাহে বাড়তি কথা বিপদ ডেকে আনতে পারে। কর্মচারীর সঙ্গে বিবাদ হতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করুন। দুর্ঘটনা ঘটতে পারে। এই সপ্তাহে বাড়িতে অতিথি আসার যোগ আছে। সন্তানের পড়াশোনা নিয়ে এই সপ্তাহে চিন্তা বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে এই সপ্তাহে একটু সমস্যা হতে পারে। পাওনা নিয়ে মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রেমের জন্য এই সপ্তাহ খুব একটা ভালো নয়।

সিংহ: এই সপ্তাহে প্রথমের দিকে শরীর খুব একটা ভালো যাবে না। উদাসীন থাকায় কাজের জায়গায় ব্যাঘাত ঘটতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি নেমে আসতে পারে। বাড়ির সবাই মিলে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। অংশীদারি ব্যবসা খুব একটা ভালো যাবে না। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। জলের থেকে একটু সাবধানে থাকুন। প্রেমের দিকে এই সপ্তাহে ভালো ফল পাবেন।

কন্যা: কাজের ক্ষেত্রে এই সপ্তাহ ভালো। শরীর খারাপ থাকায় আবহাওয়া পরিবর্তনের জন্য কোথাও যেতে হতে পারে। কিছু কেনা-বেচার পক্ষে সপ্তাহটি শুভ। কাজের জায়গায় সহকর্মীর কাছ থেকে বাধা আসতে পারে। আপনজনের শরীর খারাপ থাকায় চিন্তা বাড়বে। বাড়িতে ছোট কারণে অশান্তি বাধতে পারে। খরচ বাড়ায় সঞ্চয় কম হবে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

তুলা: এই সপ্তাহে ব্যবসার দিকে চাপ আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম বাড়ায় শরীরে কষ্ট হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে এই সপ্তাহ ভালো-খারাপ মিশিয়ে চলবে। সন্তানের চাকরির ক্ষেত্রে একটু সমস্যা হতে পারে। ভাই-বোনের মধ্যে অশান্তি বাড়তে পারে। যাঁরা পুলিশের কাজের সঙ্গে যুক্ত তাঁদের জন্য ভালো সময়। পরিচারিকার সঙ্গে কোনও বিষয়ে অশান্তি হতে পারে। বাইরে থেকে কোনও খারাপ খবর আসতে পারে।

বৃশ্চিক: এই সপ্তাহে খুব কাছের কোনও মানুষের কাছ থেকে প্রতারিত হতে পারেন। প্রেমিকার সঙ্গে সমস্যা মিটে যেতে পারে। কাজের চাপ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে অযথা বিতর্কে যাবেন না। ব্যবসার দিকে ফল ভালো হবে। এই সপ্তাহে খরচ কম হওয়ায় সঞ্চয় বেশি হবে। দাদা-ভাইয়ের মধ্যে সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। সন্তানের উপর মাথা গরম করবেন না।

ধনু: এই সপ্তাহে কাজের জায়গায় খুব সতর্ক থাকুন। নইলে বিপদ আসতে পারে। বুদ্ধি ভ্রম হওয়ায় লোকসান বাড়তে পারে। শত্রুর থেকে সাবধান থাকুন। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। কাছের কোনও মানুষের কাছ থেকে খারাপ কথা শুনতে হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হবে। প্রেমের ক্ষেত্রে ভালো সময়। বাড়তি খরচ হওয়ায় সঞ্চয় কম হবে।

মকর: এই সপ্তাহে শৌখিনতার জন্য খরচ বাড়তে পারে। শরীরে কষ্ট বাড়তে হবে। আবেগ নিয়ে কোনও কাজ করবেন না। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। মাথা ঠাণ্ডা রেখে সব কাজ করুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। শরীরে রক্তচাপের সমস্যা দেখা দিতে পারে। এই সপ্তাহে কোনও আশা পূর্ণ হতে পারে। বাইরের কাউকে নিয়ে সংসারে অশান্তি বাড়তে পারে। যাঁরা গান নিয়ে চর্চা করেন, তাঁদের জন্য সপ্তাহটি ভালো।

কুম্ভ: এই সপ্তাহে কাজের জায়গায় সকলের মন জয় করতে পারবেন। ভাই-বোনের সম্পর্কে ফাটল ধরতে পারে। সঙ্গীত শিল্পীদের জন্য সপ্তাহটি ভালো। বিপদ আসলে নিজের বুদ্ধি খাটান। উপকার পাবেন। অতিরিক্ত পরিশ্রমের ফলে অবসাদ আসতে পারে। গুরুজনের সঙ্গে অযথা তর্ক করতে যাবেন না। প্রেমে অশান্তি আসতে পারে।

মীন: এই সপ্তাহে বাড়ির সংস্কার হতে পারে। কাজের জায়গায় কোনও সমস্যা থাকলে তা মিটে যাবে। অতিরিক্ত পরিশ্রমী হওয়ায় কাজের জায়গায় উন্নতি হবে। বুঝে কথা বলুন। নাহলে শত্রু বাড়তে পারে। সমস্যা এলে বন্ধুর সাহায্যে সেখান থেকে প্রতিকার পাবেন। স্ত্রীর সঙ্গে নমনীয় ব্যবহার করুন। বাবা-মার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.