সোমবার, নভেম্বর ১৮

সপ্তাহ কেমন?

( ১৫ অক্টোবর থেকে ২১ অক্টোবর )

মেষ : কেনাবেচা করার জন্য এই সপ্তাহটি খুব শুভ। প্রথমের দিকে ব্যবসা ভালো চলবে। কিন্তু শেষের দিকে একটু জটিলতা আসতে পারে। সংসারের খরচ বাড়ার জন্য সঞ্চয়ের পরিমাণ কম হবে। বাড়িতে বাইরে থেকে কোনও অতিথি আসার যোগ আছে। বাবা-মায়ের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে।

বৃষ : এই সপ্তাহে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হওয়ার সম্ভাবনা আছে। বাইরে অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার দিকে এই সপ্তাহটি খুব একটা ভালো যাবে না। শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। সন্তানকে নিয়েও চিন্তা থাকবে। বাড়তি কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। যাঁরা অভিনয় জগতে কাজ করেন, তাঁদের জন্য সপ্তাহটি শুভ। দাঁতের কোনও সমস্যা বাড়তে পারে।

মিথুন : শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে। কেনাবেচার জন্য এই সপ্তাহে তেমন সঞ্চয় হবে না। কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম করতে হবে। লোকের সঙ্গে এই সপ্তাহে একটু বুঝে কথা বলা উচিত। বাবা-মার শরীর নিয়ে এই সপ্তাহে চিন্তা বাড়তে পারে। বাইরের কোনও সমস্যা স্ত্রীর সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান করা যাবে। পরিশ্রম করতে হলেও কাজের জায়গায় উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে।

কর্কট : এই সপ্তাহে বাড়িতে সবার সঙ্গে একটু বুঝে শুনে কথা বলুন। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় বেশি হবে না। কর্মসূত্রে বিদেশ যাওয়ার যোগ আসতে পারে। যাঁরা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য এই সপ্তাহে উন্নতির যোগ আছে। প্রেমের ক্ষেত্রে বাধার সৃষ্টি হতে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে এই সপ্তাহে চিন্তা বাড়তে পারে। লটারি প্রাপ্তির যোগ আছে। বাইরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আছে।

সিংহ : এই সপ্তাহে কাজের যোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। বাইরের লোকের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য এই সপ্তাহটি খুব একটা ভালো যাবে না। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তি হতে পারে। স্ত্রী সন্তান নিয়ে বাইরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে।

কন্যা : বাবা-মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে কোনও আলোচনা হতে পারে। যাঁরা গানের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য এই সপ্তাহটি শুভ। কর্মক্ষেত্রে পরিশ্রম করলে ফল ভালো হবে। বাড়তি কাজের জন্য শরীরে ক্লান্তির সম্ভাবনা অনেক বাড়তে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে। খরচ বেশি হওয়ায় সঞ্চয়ের পরিমাণ কম হবে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সপ্তাহটি ভালো।

তুলা : এই সপ্তাহে কোনও প্ররোচনায় পা দেবেন না। বাইরের লোকের দ্বারা ব্যবসায় উন্নতি হতে পারে। পরিবারে কোনও অশান্তি থাকলে সেটা মিটে যাওয়ার সম্ভাবনা আছে। স্ত্রী কিংবা বান্ধবীর ব্যবহারের জন্য মনে কষ্ট পেতে পারেন। বাইরে থেকে কোনও অতিথি আসায় খরচ বাড়তে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদে পড়তে পারেন। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে।

বৃশ্চিক : এই সপ্তাহে প্রেমের ব্যাপারে সতর্ক থাকুন। গুরুজনদের পরামর্শ এই সপ্তাহে মেনে চললে বিপদ থেকে রক্ষা পাবেন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। এই সপ্তাহে পেটের সমস্যায় ভুগতে হতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি ভালো। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। খরচ বেড়ে যাওয়ায় সঞ্চয় কম হবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।

ধনু : সপ্তাহের প্রথম দিকে কাজের জায়গায় সমস্যা বাড়তে পারে। শরীরের জন্য খরচ বাড়বে। ফলে সঞ্চয় কম হবে। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়েও চিন্তা বাড়বে। বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও কোনও কারণে তা ভেস্তে যাবে। প্রেমে কোনও সমস্যা থাকলে তা এ সপ্তাহে মিটে যাবে। সপ্তাহের মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। টাকা পয়সা নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। চাকরির জায়গায় সুনাম বাড়তে পারে।

মকর : এই সপ্তাহে রোগের জন্য অনেক খরচ বাড়বে। কিন্তু পারিবারিক জীবনে শান্তি ফিরে আসবে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ থাকলে তা মিটে যাবে। পড়াশোনার ক্ষেত্রে সন্তানের উন্নতি হবে। নতুন কোনও ব্যবসার শুরু হতে পারে। বাইরের কোনও লোকের জন্য সামাজিক বদনাম হওয়ার সুযোগ আছে। রক্তচাপ বাড়তে পারে।

কুম্ভ : কাজের জায়গায় কারও সঙ্গে বিবাদ হতে পারে। খুব কাছের কোনও লোকের থেকে কষ্ট পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে নতুন পথ খুলে যেতে পারে। বিদেশে থাকা কেউ বাড়িতে আসতে পারে। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের ফল খুব একটা ভালো হবে না। বাড়তি কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। যাঁরা পুলিশের কাজে যুক্ত তাঁদের জন্য সপ্তাহটি শুভ। চাকরির ক্ষেত্রে সুযোগ আসতে পারে।

মীন : সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় একটু জটিলতা আসতে পারে, কিন্তু ধীরে ধীরে কাটিয়ে উঠবেন। যাঁরা গঠনমূলক কাজের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি ভালো। শরীরের কষ্টের জন্য কাজের জায়গায় সমস্যা হতে পারে। প্রিয়জনের সঙ্গে বিবাদ হতে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। খরচ বেশি হওয়ায় সঞ্চয় কম হবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে।

Comments are closed.