মঙ্গলবার, অক্টোবর ১৬

সপ্তাহ কেমন?

( ১ অক্টোবর থেকে ৭ অক্টোবর )

মেষ : শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি। জমি কেনা-বেচা আইনি ব্যবস্থা। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি। ব্যবসার দিকে কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ বাড়তে পারে।

বৃষ : নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরে সমস্যার কারণে বেড়ানো বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্বামীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

মিথুন : সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। ব্যবসা খুব ভাল যাবে না। তাই আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনে কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। মনের মতো আয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

কর্কট : স্বামীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহ শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা, বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। শেষের দিকে কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধু সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি। বন্ধু বিবাদ হওয়ার যোগ আছে।

সিংহ : কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ হতে পারে। বাবার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মনে কষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।

কন্যা : কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনে কষ্ট। সপ্তাহের মধ্যভাগে পিঠের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির জন্য আয় হতে পারে।

তুলা : সপ্তাহের প্রথমে ব্যবসায় কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের কোনও সময় স্বামী-স্ত্রী’র বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে শরীরে কষ্টের কারণে অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবার শরীরের জন্য খরচ বৃদ্ধি।

বৃশ্চিক : সপ্তাহের প্রথমে নতুন কোনও ব্যবসায় আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্য ভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বচসা হতে পারে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা। শরীরে রোগের কারণে মানসিক চাপ। ব্যবসায় অশান্তি বাড়তে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি।

ধনু : ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে চলেছে। আর্থিক ব্যাপারে চাপের কারণে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। রক্তচাপ বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি।

মকর : সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী, স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না তবে শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য চিকিৎসা খরচ বাড়তে চলছে। পুলিশের কাজের দিকে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বিবাহিত জীবন সুখে কাটতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে।

কুম্ভ : শরীরের ব্যাপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে আর্থিক ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। বাবা-মায়ের কোনও ব্যবহারে মানসিক চাপ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে ডাক্তারের খরচ বৃদ্ধি। বাজে বুদ্ধির জন্য কোনও কাজে খুঁত হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনে কষ্ট। ব্যবসার দিকে আয় বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে।

মীন : সপ্তাহের প্রথম দিকে কোনও পাওনাদার নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল খবর আসতে চলেছে। তবে আর্থিক ব্যাপারে একটু চাপ হতে পারে। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশি সমস্যা বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে।

Shares

Comments are closed.