সোমবার, নভেম্বর ১৮

পুরকর্মীকে দিয়ে পা, মাথা, কোমর টিপিয়ে বিপাকে তৃণমূল নেতা, ভিডিও ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো: কোন্নগরের তৃণমুল নেতা ম্যাসাজ করাচ্ছেন পুরসভার এক কর্মীকে দিয়ে। ভাইরাল সেই ভিডিও। সঙ্গে সমালোচনা। শেষে ক্ষমা চাইলেন কোন্নগরের পুরপ্রধান বাপ্পাদিত্য চট্টোপাধ্যায়েয়র ছায়াসঙ্গী তৃণমূল নেতা অলোক মুখোপাধ্যায়।

ওই ভিডিওয় দেখা যাচ্ছে, পুরসভার এক কর্মীকে দিয়ে গা, হাত, পা মাসাজ করাচ্ছেন পৌরসভার পানীয় জল বিভাগের ভিতরে। এই ভিডিও সামনে আসতেই শাসকের বিরুদ্ধে তোপ দেগেছে বিরোধীরা।
অভিযোগ, দীর্ঘদিন ধরে এই ভাবে গা হাত পা টেপান অলোক মুখোপাধ্যায়। পা টিপে না দিলে ভয় দেখান চেয়ারম্যানকে বলে অন্য বিভাগে বদলি করে দেওয়ার। এই বিষয়ে পুরসভার কাউন্সিলর অসিত চক্রবর্তী বলেন, খুব লজ্জাজনক ঘটনা। একজন বয়স্ক মানুষকে দিয়ে কি ভাবে এই কাজ করানো যায়! অলোক মুখোপাধ্যায়ের মতো লোকের জন্য দলের ক্ষতি হচ্ছে। এই বিষয়ে দলের উচ্চ নেতৃত্বকে অভিযোগ জানানো হবে বলেও জানান তিনি।

বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি শ্যামল বসু বলেন, “খুব লজ্জা করে, কয়েকবছর আগে পুরসভার বিশ্রামিকা গেস্ট হাউসে মধুচক্র, এখন আবার পুরসভার জলকল অফিসের ভিতরে মাসাজ। কোন্নগরের সাধারণ মানুষ অতিষ্ঠ এই তৃণমুল নেতাদের কার্যকলাপের জন্য।”

মাসাজের বিষয়ে অভিযুক্ত অলোক মুখোপাধ্যায়ের দাবি, তাঁর দুর্ঘটনা ফলে গা হাত পায়ে ব্যাথা হয়। তিনি বলেন, “পুরসভার অস্থায়ী কর্মী মান্নান আলি একজন রাজ্যস্তরের পাওয়ার লিফটার। তিনি ফিজিওথেরাপি জানেন। তাই একটু মাসাজ করিয়েছি। বিরোধীরা অনেক কথা বলবে। তবে এতে যদি তাঁর অসম্মান হয় তাহলে ক্ষমা চাইছি।”

দেখুন সেই ভিডিও– (দ্য ওয়াল এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি।)

Comments are closed.