মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

আজই বিয়ে সৃজিত-মিথিলার, সকালে ফেসবুকে কবিতা পোস্ট করলেন পরিচালক

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: টলিউডে এখন বিয়ের মরশুম। নভেম্বরের শেষ দিনে দীর্ঘদিনের বন্ধু এবং ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন জুন মালিয়া। এবার বিয়ের পিঁড়িতে বসছেন সৃজিত মুখোপাধ্যায়। পাত্রী বাংলাদেশের অভিনেত্রী এবং সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা।

গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই। টলিপাড়ায় কান পাতলেই ভেসে আসছিল ফিসফিস। এবার নাকি মিথিলার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই টলি পরিচালক। অবশেষে অবসান হল সব জল্পনার। ৬ ডিসেম্বর শুক্রবারই রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলতে চলেছেন সৃজিত এবং মিথিলা। সূত্রের খবর, দক্ষিণ কলকাতায় নিজের ফ্ল্যাটেই সম্ভবত বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন পরিচালক। সন্ধ্যায় বিয়ে, তার আগে শুক্রবার সকালে ফেসবুক পোস্টে নিজের সিনেমা ‘জাতিস্মর’-এর ‘খোদার কসম জান’-এর চারটে লাইন শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে রয়েছেন মিথিলা এবং সৃজিত। 

টলিপাড়ার হেভিওয়েট পরিচালকের বিয়ে বলে কথা। কারা থাকছেন অনুষ্ঠানে, কেমনই বা হবে আয়োজন?

জানা গিয়েছে, সৃজিত-মিথিলার রেজিস্ট্রি ম্যারেজের অনুষ্ঠানের আয়োজন একেবারেই ঘরোয়া। হাজির থাকতে পারেন যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা। থাকতে পারেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, শ্রীজাত এবং সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তও। খাওয়াদাওয়ার ব্যবস্থাও করা হয়েছে একেবারেই ঘরোয়া ভাবে। জানা যাচ্ছে, আগামী ফেব্রুয়ারি বা মার্চ মাসে বিরাট পার্টির আয়োজন করবেন সৃজিত মুখোপাধ্যায়। নিঃসন্দেহে সেখানে হাজির থাকবেন টলিপাড়ার প্রায় সব তারকাই।

Share.

Comments are closed.