সোমবার, আগস্ট ১৯

সেলফিতে বুঁদ বাঁদর! কীর্তি দেখে হেসে গড়ালো নেট দুনিয়া

দ্য ওয়াল ব্যুরো: সেলফি তোলার নেশা আজকাল সকলেরই। বয়সও সেখানে কোনও ফ্যাক্টর নয়। তবে মানুষের মতো বাঁদরদেরও যে সেলফি তোলার এমন নেশা রয়েছে তা কে জানত!

সম্প্রতি ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে এসেছিলেন এক অস্ট্রেলিয়ান দম্পতি। তিন ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে বিখ্যাত ট্যুরিস্ট স্পট Ubud Monkey Forest-এ বেড়াতে গিয়েছিলেন অস্ট্রেলিয়া নিবাসী হিকস পরিবার। সেখানেই একপাল বাঁদরের সঙ্গে দেদার মজা করেন তাঁরা। কয়েকশো বাঁদরের বাস রয়েছে Ubud Monkey Forest-এ। ঘোরার পালা শেষ হলে ফেরার পথে, বাঁদরদের সঙ্গে ছবিও তোলেন ওই অস্ট্রেলিয়ান পরিবার। সে ব্যাপারে অবশ্য তাঁদের সাহায্য করতে এগিয়ে আসেন ওই পরিবারের ট্যুরিস্ট গাইড। ওই গাইডের হাতে বাঁদরদের ভোলানো জন্য ছিল বাদামও।

ছবি তোলার ঠিক আগের মুহূর্তেই গাইডের হাতের উপর ঝাঁপিয়ে পড়ে একটি গোদা বাঁদর। নজর কেবল বাদামের দিকে নয়। নেড়েচেড়ে দেখে নেয় ফোনটাও। ভাবটা এমন যে, ‘ফ্রেম থেকে আমি যেন বাদ না যাই।’ এরপরেই বেশ দাঁত বের করে হেসে পোজ দিয়ে ওই পরিবারের সঙ্গে ছবি তোলে বাঁদরটি। পরে সেই ছবি দেখতে বসে ওই দম্পতি উদ্ধার করেন যে এক্কেবারে সেলফি তোলার কায়দায় পোজ দিয়েছিল বাঁদরটি। এক ঝলক দেখলে মনে হবে, যেন বাঁদরটিই সেলফি তুলেছে। ফারাক করতে পারবেন না কেউই। দেখে মনে হবে একহাতে ফোন ধরে আর এক হাতের আঙুল দিয়ে সেলফি তুলেছে ওই বাঁদর। ব্যাকগ্রাউন্ডে রেখেছে গোটা পরিবারকে।

এমন মজার ছবি ফোনের গ্যালারিতে খুঁজে পাওয়ার পর দারুণ উৎসাহে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন হিকস দম্পতি। মুহূর্তেই তা হয়ে যায় ভাইরাল। বাঁদরের কীর্তি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

Comments are closed.