মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

রাজীব কুমারের বাড়িতে ফের সিবিআই হানা, হাইকোর্টে আগাম জামিনের আবেদন প্রাক্তন নগরপালের

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: গত দশ দিনে এই নিয়ে অন্তত বার আষ্টেক তো বটেই। সোমবার বিকেলে ফের কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের সরকারি ঠিকানা ৩৪ নম্বর পার্ক স্ট্রিটে হানা দিল সিবিআই টিম। অন্য দিকে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলেন রাজীব।

মিনিট পাঁচেক ভিতরে থেকেই বেরিয়ে আসেন গোয়েন্দারা। সিবিআই সূত্রে জানা গিয়েছে, রোজভ্যালি তদন্তে হাজির জন্য নোটিস দিতে আসা হয়েছিল রাজীব কুমারকে। গতকালও রাজীবকে নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্ত এজেন্সি। বলা হয়েছিল সোমবার সকাল ১০টার সময়ে সিজিও কমপ্লেক্সে গিয়ে হাজিরা দিতে। কিন্তু এ বারও জেরা এড়িয়ে গিয়েছেন তিনি।

গোয়েন্দা সংস্থা সূত্রের খবর, রাজীব কুমার পাল্টা একটি চিঠিয়ে পাঠিয়ে সিবিআইয়ের থেকে ক’দিন সময় চেয়েছেন। এ দিন বিকেলে গোয়েন্দারা যান ফের নোটিস দিতে। মঙ্গলবার সকালে ফের তাঁকে ডেকে পাঠানো হয়েছে সিজিও-তে।

এ দিন আবার কলকাতা হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন রাজীব কুমার। বিচারপতি শহিদুল্লাহ মুন্সির এজলাসে মঙ্গলবার এই মামলার শুনানি হতে পারে।

দেড় সপ্তাহ হয়ে গেল লুকোচুরি খেলা চলছে। হাইকোর্ট আইনি রক্ষাকবচ তুলে নেওয়ার পরই সিবিআই হানা দিয়েছিল তাঁর বাড়িতে। কিন্তু পাওয়া যায়নি। তারপর বারাসত আদালত, জেলা জজ কোর্ট, আলিপুর আদালতে ধাক্কার পর ধাক্কা খেতে হয়েছে চিটফান্ড তদন্তে গঠিত বিশেষ তদন্তকারী দলের প্রধানক। আর সিবিআই শহর থেকে শহরতলিতে হন্যে হয়ে খুঁজে বেরিয়েছে রাজীবকে। এর মধ্যে নোটিস দেওয়া জারি রাখল কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

পড়তে ভুলবেন না

Share.

Comments are closed.