রবিবার, আগস্ট ২৫

দিঘায় স্নান করতে নেমে বাজ পড়ে মৃত্যু যুবকের, আহত ২

দ্য ওয়াল ব্যুরো : দিঘায় বেড়াতে গিয়ে বন্ধুদের সঙ্গে হইহই করতে করতে স্নান করতে নেমেছিলেন ডানকুনির রঘুনাথ কলোনির বাসিন্দা রাকেশ কোলে। কিন্তু হঠাৎ করে সমুদ্রে পড়ল বাজ। এই বাজের আঘাতেই মৃত্যু হয়েছে রাকেশের ( ২৭ )। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁর আরও দুই বন্ধু।

ঘটনাটি ঘটে রবিবার দুপুরে। রাকেশের বন্ধু গোপাল মণ্ডল জানিয়েছেন, রবিবার সকালেই তাঁরা দিঘা এসেছিলেন। ভিড় এড়াতে একটু এগিয়ে উদয়পুরের দিকে আসেন তাঁরা। হোটেলে জিনিসপত্র রেখে উদয়পুর সি বিচে স্নান করতে নেমেছিলেন। হঠাৎ করেই আকাশে মেঘ করে বৃষ্টি নামে। কয়েকজন বন্ধু উঠে গেলেও বাকিরা জলেই ছিলেন। বাকি পর্যটকদের থেকে বেশ কিছুটা দূরে স্নান করছিলেন তাঁরা। হঠাৎ করে বেশ কয়েকটি বাজ পড়ে সেখানে। তারপরেই জলের মধ্যে পড়ে যান রাকেশ ও আরও দুই বন্ধু।

গোপাল জানিয়েছেন, সঙ্গে সঙ্গে সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন তাঁরা। উদয়পুর বিচ ওড়িশা বর্ডারের কাছে হওয়ায় সেখানে ওড়িশা পুলিশের কিছু কর্মী ছিলেন। তাঁদের কাছে সাহায্য চাইলে তাঁরা সাহায্য তো করেনইনি, উলটে তাঁদের কটূক্তি করতে থাকেন বলেই অভিযোগ করেছেন ওই যুবক। কোনও রকমে তিনজনকে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে এলে সেখানে ডাক্তাররা রাকেশকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দুই বন্ধু সুমন কুমার বেরা ও অজিত বেরা আপাতত সেখানেই ভর্তি রয়েছেন। তাঁদের বাড়ি দক্ষিণ ২৪ পরগণার পাথরপ্রতিমায়। তাঁদের বাড়িতে খবর দেওয়া হয়েছে। খবর দেওয়া হয়েছে রাকেশের বাড়িতেও।

বন্ধুদের অভিযোগ, সেই মুহূর্তে ওড়িশা পুলিশ যদি তাঁদের সাহায্য করত, তাহলে হয়তো রাকেশকে বাঁচানো যেত। ওড়িশা পুলিশের উপর ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা।

Comments are closed.