মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

ফেসবুকে প্রেম, প্রেমিকাকে প্রতারণা করে সাত লক্ষ টাকা আত্মসাৎ যুবকের

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: ফেসবুকে ‘হাই’, ‘হ্যালো’ দিয়ে পরিচয় শুরু হয়ে মাস খানেকের মধ্যেই তা গড়ায় প্রেমে। কিন্তু এই সম্পর্কের পরিণতি হলো ভয়ঙ্কর। চন্দননগরের এক যুবকের সঙ্গে প্রেমের মাশুল গুনতে হলো আসানসোলের এক যুবতীকে।

চন্দননগরের ফটক গোড়ার বাসিন্দা সম্বর চক্রবর্তী। বছর খানেক আগে ফেসবুকের মাধ্যমে আসানসোলের এক যুবতীর সাথে পরিচয় হয় সম্বরের। কিছু মাস কথা বলার পরই তাঁদের প্রেম হয়। ওই যুবতীর সঙ্গে একাধিকবার দেখাও করেন সম্বর। যুবতী যে অবস্থাসম্পন্ন পরিবারের, তা ভালোই বুঝতে পেরেছিলেন সম্বর।

অভিযোগ, কয়েক মাস আগে সম্বর ওই যুবতীর কাছে ব্যবসা করার জন্য টাকা চান। সম্বরকে বিশ্বাস করে যুবতী সেই টাকা দিয়েও দেন। এই ভাবে গত কয়েক মাসে কয়েক ধাপে ৭ লক্ষ ৪৪ হাজার টাকা নেন সম্বর।

যুবতী বিশ্বাস করে সম্বরকে টাকা দিয়েও দিয়েছিলেন। কিন্তু সম্বর যে তাঁর সঙ্গে এই ভাবে বিশ্বাসঘাতকতা করবেন, তা বুঝতে পারেননি। মাস তিনেক আগে থেকে যুবতীর বিষয়টি নিয়ে খটকা লাগে। ধীরে ধীরে তাঁর সঙ্গে যোগাযোগ কমিয়ে দেন সম্বর।

আগে যেখানে দিনে কয়েক ঘণ্টা কথা হত দুজনের, সেখানে কয়েক মিনিটও কথা বলতে চাইতেন না সম্বর। টাকার প্রসঙ্গ উঠলেই ঝামেলা করে ফোন কেটে দিতেন। এই ভাবে যুবতীর ফোন ধরাই বন্ধ করে দেন সম্বর।

এরপরই ওই যুবতী আসানসোল থানায় অভিযোগ দায়ের করেন। শনিবার আসানসোল থানা ও চন্দননগর থানার পুলিশ সম্বরের ফটক গোড়ার বাড়িতে হানা দেয়। সেখান থেকেই সম্বরকে হাতেনাতে পাকড়াও করে পুলিশ। গ্রেফতার করে আসানসোলে নিয়ে যাওয়া হয়েছে সম্বরকে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন

Share.

Leave A Reply