বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯

জানলা দিয়ে ব্যাগ ছিনতাই, ধাওয়া করে ছিনতাইবাজকে ধরলেন তরুণী

দ্য ওয়াল ব্যুরো: বাস থেকে লাফ দিয়ে নেমে এক ছিনতাইবাজকে পাকড়াও করল তরুণী। শুধু তাই নয়, তাকে পুলিশের হাতেও তুলে দিয়েছেন ওই তরুণী।

রবিবার দুপুর তিনটে এই ঘটনা হাওড়ার বাসস্ট্যান্ডে। পুলিশ জানিয়েছে, তরুণীর নাম সঞ্চারি ব্যানার্জী। তিনি হুগলির নবগ্রামের বাসিন্দা। এ দিন দুপুরে হাওড়ার বাসস্ট্যান্ড থেকে একটি সুরকারি বাসে ওঠেন ওই তরুণী। গন্তব্য ছিল বেহালা। সঞ্চারি জানিয়েছেন, জানলার পাশের সিটেই বসেছিলেন তিনি। আচমকাই নীচের থেকে এক ছিনতাইকারি তাঁর ব্যাগ নিয়ে দৌড় মারে। সঞ্চারির কথায়, “কিছু বোঝার আগেই নিমেষে ব্যাগটা তুলে নিল। হকচকিয়ে গিয়েছিলাম প্রথমটায়।”

তবে ধাতস্থ হতে সময় নেননি তরুণী। এক লাফে বাস থেকে নেমে ধাওয়া করেন ছিনতাইকারীর পিছনে। খানিক দূর গিয়েও নাগালও পান তার। কিন্তু নিজের এক শাগরেদকে সে সময় সঞ্চারির ব্যাগ ছুঁড়ে দেন ওই ছিনতাইবাজ। ব্যাগ নিয়ে চম্পট দেয় আর এক ছিনতাইকারী। তবে প্রথমে যে সঞ্চারির ব্যাগ ছিনতাই করেছিল তাকে পুলিশের হাত তুলে দেন তরুণী। পুলিশকে সঞ্চারি জানিয়েছেন, তাঁর ব্যাগে দুটি দামি স্মার্টফোন এবং দশ হাজার টালা ছিল।

আপাতত পাকড়াও হওয়া ছিনতাইবাজকে জিজ্ঞাসাবাদ করছে গোলাবাড়ি থানার পুলিশ। খোঁজ চলচহে তার শাগরেদেরও। আশেপাশের এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দাদেরও।

Comments are closed.