সোমবার, অক্টোবর ১৪

দশমীর গভীর রাতে কাঁচরাপাড়ায় খুন তৃণমূলকর্মী, অভিযোগের তির বিজেপি-র দিকে

  • 14
  •  
  •  
    14
    Shares

দ্য ওয়াল ব্যুরো: দশমীর গভীর রাতে উত্তর চব্বিশ পরগনায় দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন এক যুবক। নিহতের নাম রাজু কুর্মী (৩৮)। শাসকদলের দাবি, নিহত যুবক তাঁদের দলের সক্রিয় কর্মী ছিলেন। এই গোটা ঘটনায় তৃণমূল নেতৃত্ব কাঠগড়ায় তুলেছে বিজেপি-কে। অভিযোগ, বিজেপি আশ্রিত সমাজবিরোধী পিন্টু শর্মা গুলি কুরে খুন করেছে রাজুকে।

ঘটনাটি ঘটেছে দশমীর গভীর রাতে। কাঁচরাপাড়া পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের পান বস্তি নেতাজি নগর এলাকায়। স্থানীয়রা জানিয়েছেন, রাতে বেশ কয়েক রাউন্ড গুলির আওয়াজ পেয়েই বাড়ি থেকে বেরিয়ে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন ওই যুবক। তাঁরাই তাঁকে উদ্ধার করে নিয়ে যান কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

নিহত যুবকের বাড়ি কাঁচরাপাড়া পুরসভার ৩০ নম্বর ওয়ার্ডের ভুত বাগান রেল কলোনিতে। তিনি অত রাতে পান বস্তিতে কী করছিলেন তাও স্পষ্ট নয়। রাজুর পরিবারের অভিযোগ, পিন্টু শর্মা জেল থেকে ছাড়া পাওয়ার পর থেকেই রাজুকে বেশ কয়েকবার হুমকি দিয়েছে। তাঁদের দাবি, পিন্টু এবং তার দলবলই রাত্রিবেলা একা পেয়ে রাজুকে খুন করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বীজপুর থানার পুলিশ।

পার্টি অফিস দখল-পুনর্দখল নিয়ে গত কয়েক মাসে একাধিক অশান্তির ঘটনা ঘটেছে কাঁচরাপাড়ায়। পুজোর মধ্যে এই খুনের ঘটনায় অনেকেই সিঁদুরে মেঘ দেখছেন। স্থানীয়দের আতঙ্ক, আবার না এই এলেকায় রাজনৈতিক হিংসা শুরু হয়। যদিও তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবিরের বক্তব্য, পিন্টু শর্মার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই।

Comments are closed.