বুধবার, নভেম্বর ১৩

মুর্শিদাবাদে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, অভিযোগের তির কংগ্রেসের দিকে

  • 51
  •  
  •  
    51
    Shares

দ্য ওয়াল ব্যুরো: দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ মুর্শিদাবাদের তৃণমূল নেতা জাহাঙ্গীর কবীর। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে গোটা এলাকায়। জানা গিয়েছে, এই জাহাঙ্গীর কবীর পঞ্চায়েত সমিতির সদস্য। তদন্তে নেমেছে কান্দি থানার পুলিশ। এই ঘটনায় সোমবার রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে কাজ সেরে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন জাহাঙ্গীর। কান্দি থানার গোসাঁইগ্রামে বাড়ির সামনে আসতেই তাঁর উপর হামলা করেন কয়েকজন দুষ্কৃতী। পিছন দিক থেকে এসে জাহাঙ্গীরের পিঠে গুলি করে তারা। আচমকাই গুলি লাগায় টাল সামলাতে না পেরে মোটর সাইকেল থেকে রক্তাক্ত অবস্থায় বাড়ির সামনেই লুটিয়ে পড়েন তিনি। এরপর উদ্ধার করে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা আশঙ্কাজনক

জাহাঙ্গীরের পরিবার এবং তৃণমূলের তরফে অভিযোগ তোলা হয়েছে কংগ্রেসের দিকে। তাদের দাবি, কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে। যদিও তৃণমূল অভিযোগ তুললেও কংগ্রেস তা অস্বীকার করেছে। তাদের দাবি, এই ঘটনা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেরই ফল. জেলা কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাস জানিয়েছেন, এটা তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফল। নিজেদের মধ্যে গন্ডগোলের জেরেই এই ঘটনা ঘটেছে। এর সঙ্গে কংগ্রেস কোনও ভাবেই জড়িত নয়।

মুর্শিদাবাদে রাজনৈতিক হিংসা নতুন ঘটনা নয়। ভোটের দিনও ভগবানগোলায় এক তৃণমূলে নেতা গুলিবিদ্ধ হয়েছিলেন। পরের দিন তাঁর মৃত্যু হয়।

Comments are closed.