শনিবার, আগস্ট ২৪

মুর্শিদাবাদে ফের গুলিবিদ্ধ তৃণমূল নেতা, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

দ্য ওয়াল ব্যুরো, মুর্শিদাবাদ : ফের মুর্শিদাবাদে গুলিবিদ্ধ হলেন তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। পেটে ও পিঠে গুলি লাগে তাঁর। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে চাষের কাজ সেরে মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন মাইনুল শেখ নামের ওই তৃণমূল নেতা। তিনি বালিয়া হাট গ্রামের তৃণমূল বুথ সভাপতি। সেই সময় মুর্শিদাবাদের খড়গ্রাম থানার বালিয়া পঞ্চায়েতের বালিয়া হাট পিরতলা এলাকায় কয়েকজন দুষ্কৃতী ঘিরে ধরেন তাঁকে। খুব কাছ থেকে গুলি চালানো হয়। তাঁর পেটে ও পিঠে দুটি গুলি লাগে।

রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে পড়ে গেল দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায় বলে খবর। গুলির আওয়াজ শুনে স্থানীয় বাসিন্দারা সেখানে এসে মাইনুলকে ওই অবস্থায় দেখতে পান। তাঁরাই তাঁকে উদ্ধার করে প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে ভর্তি করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানেই ভর্তি রয়েছেন মাইনুল।

এই ঘটনায় উত্তেজনা ছড়ায় খড়গ্রাম থানা এলাকায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মঙ্গলবার মালদার গাজোল থানার মাজরা গ্রামে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয় প্রদীপ রায় নামের এক তৃণমূল নেতাকে। সোমবার রাতে মুর্শিদাবাদের কান্দিতে গুলিবিদ্ধ হন তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য জাহাঙ্গীর কবীর নামের এক তৃণমূল নেতা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়।

Comments are closed.