শুক্রবার, আগস্ট ২৩

সম্পত্তি নিয়ে শরিকি বিবাদেও তৃণমূল-বিজেপি, সংঘর্ষে উত্তপ্ত আমডাঙা

দ্য ওয়াল ব্যুরো: সম্পত্তি নিয়ে দু’ভাইয়ের বিবাদেও লেগে গেল রাজনৈতিক রঙ। ঢুকে পড়ল তৃণমূল-বিজেপি। দু’দলের সংঘর্ষে ফের উত্তপ্ত উত্তর চব্বিশ পরগনার আমডাঙা।

এলাকার রায়পুর অঞ্চলে একটি মোটর সাইকেলের শো রুমের মালিকানা নিয়ে দু’ভাইয়ের মধ্যে বেশ কয়েকদিন ধরেই গণ্ডগোল চলছিল বলে জানা গিয়েছে। কিন্তু পারিবারিক বিবাদেই ঢুকে পড়ল রাজনীতি। এক ভাই তৃণমূলের সাহায্য চাইলে, অন্য ভাই চলে যায় বিজেপি-র কাছে। এরপর আর ব্যাপারটা পারিবারিক গণ্ডগোলে থেমে থাকেনি। বুধবার সকাল থেকে তৃণমূল-বিজেপি সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত হল আমডাঙা। পড়ল বোমা। আতঙ্কে বন্ধ হল স্কুল।

বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে থাকে ৩৪ নম্বর জাতীয় সড়ক। রাস্তায় গাছের গুড়ি ফেলে চলে অবরোধ। পড়ে বিরাট পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিজেপি-র অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা এলাকাকে সন্ত্রস্ত করে রাখতে বোমাবাজি করেছে। পাল্টা শাসক দলের অভিযোগ, বিজেপি বাইরে ত্যহেকে লোক ঢুকিয়ে এলাকায় হাঙ্গামা করছে। অভিয্যক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

লোকসভা ভোটের পরই এক বিজেপি কর্মী খুন হয়েছিলেন আমডাঙায়। ভোটের দিনও চরম উত্তেজনা ছড়িয়েছিল এই অঞ্চলে। ফের একবার উত্তপ্ত হল এই এলাকা।

Comments are closed.