TheWall

ট্রাকের সঙ্গে সংঘর্ষ, পথ দুর্ঘটনায় মৃত শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি

0

দ্য ওয়াল ব্যুরো: পথ দুর্ঘটনায় মৃত শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরী (৩৭)। শুক্রবার দ্বিতীয়বারের জন্য শিলিগুড়ির জেলা সভাপতি নির্বাচিত হয়েছিলেন অভিজিৎবাবু। এ দিন রাতেই কলকাতা থেকে শিলিগুড়ি ফিরছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, শনিবার ভোরবেলা মুর্শিদাবাদ জেলার ভাকুড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অভিজিৎবাবুর গাড়ির। ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিজেপি সভাপতিকে নিয়ে যাওয়া মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহত অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন ওই গাড়িতে থাকা আরও ৪ জন।

সূত্রের খবর, অভিজিৎবাবুর মৃত্যুর খবর পাওয়ার পরেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে গিয়েছেন জেলার বিজেপি সভাপতি গৌরীশঙ্কর ঘোষ। তিনি বলেন, “এই ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। এত কম বয়সে অভিজিৎবাবু এভাবে মারা গিয়েছে। ভাবতেই খারাপ লাগছে।” গৌরীশঙ্কর ঘোষ ছাড়াও হাসপাতালে হাজির হয়েছেন অন্যান্য স্থানীয় বিজেপি নেতৃত্বরা। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হাসপাতালে থাকা বাকিদের।

পুলিশ জানিয়েছে, নিজের গাড়িতেই কলকাতা থেকেই শিলিগুড়ি ফিরছিলেন অভিজিৎবাবু। আন্দাজ শনিবার ভোররাতে সাড়ে তিনটে নাগাদ হাইওয়ের উপর দুর্ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪ জন। অভিজিৎবাবুর সঙ্গেই গাড়িতে ছিলেন তাঁরা। তাঁদের মধ্যে রোহিত ঘোষ নামের এক যুবক জানিয়েছেন, গাড়ির চালক সুস্থ রয়েছেন। আর একজনের বুকে আঘাত লেগেছে। রোহিতবাবুর কথায়, সম্ভবত গাড়ির সামনে কুকুর বা কোনও প্রাণী চলে এসেছিল। তাকে বাঁচাতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে অভিজিৎবাবুর গাড়ি। মুখোমুখি সংঘর্ষ হয় একটি ট্রাকের সঙ্গে। তবে এদিন দুর্ঘটনার সময় ঠিক কী হয়েছিল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Share.

Comments are closed.