বুধবার, জুন ২৬

মঙ্গলবার থেকে বুধবার, হাওড়া কর্পোরেশন এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ

দ্য ওয়াল ব্যুরো: হাওড়া কর্পোরেশন এলাকার সমস্ত ওয়ার্ডে মঙ্গলবার সন্ধ্যে থেকে বুধবার সারাদিন জল সরবরাহ বন্ধ থাকবে।

পদ্মপুকুর জল প্রকল্পে পাইপ লাইন মেরামতির জন্য এই জল সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে কর্পোরেশন কর্তৃপক্ষ। বেশ কিছুদিন ধরেই পদ্মপুকুর জল প্রকল্পে পাইপ লাইনে লিক দেখা যাচ্ছিল। ফলে তার সংস্কার জরুরি হয়ে পড়েছিল। সেই কাজই করছে কর্পোরেশন কর্তৃপক্ষ।

আরও পড়ুন এ ঘটনা প্রথম নয়, ডিএম ও তাঁর শ্বশুরবাড়ি নিয়ে ক্ষোভ ছিলই আলিপুরদুয়ারে

হাওড়া কর্পোরেশনের মেয়াদ উত্তীর্ন হওয়ায় এখন কোনও পুরবোর্ড নেই। একজন প্রশাসক বসানো হয়েছে। তিনিই প্রশাসনের কাজ দেখছেন। কর্পোরেশন সূত্রে খবর, বুধবার বিকেলের মধ্যেই সংস্কারের কাজ হয়ে যাওয়ার কথা। না হলে বুধবার রাতের মধ্যেই গোটা পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। বৃহস্পতিবার সকাল থেকেই পুরবাসীরা জল পাবেন বলে মনে করছে কর্পোরেশন কর্তৃপক্ষ।

এখন হাওড়া কর্পোরেশন সম্প্রসারিত হয়েছে। আগে যা ছিল বালি পৌর এলাকার অন্তর্ভুক্ত, সেটাও এখন হাওড়া কর্পোরেশনের মধ্যে পড়ে। সেই এলাকাতেও জল থাকবে না বলে জানিয়েছেন কর্পোরেশন কর্তৃপক্ষ।

তবে জল না থাকার এই খবরে বেশ চিন্তিত হাওড়া কর্পোরেশন এলাকার বাসিন্দারা। একটা গোটা দিন জল না থাকলে যথেষ্ট সমস্যার মুখে পড়তে হবে বলেই তাঁদের বক্তব্য। কেউ কেউ জানিয়েছেন, সে দিন যাতে সমস্যার মুখে পড়তে না হয়, তাই আগে থেকেই বাড়িতে জল মজুত করে রাখবেন তাঁরা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.