রবিবার, অক্টোবর ২০

গঙ্গার দু’পারে ঝড় তুলতে ফের বাংলায় মোদী

দ্য ওয়াল ব্যুরো:  চতুর্থ দফার ভোট চলছে বাংলার আট কেন্দ্রে। এ দিনই ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রীর দুটি সভা রয়েছে সোমবার। প্রথম সভা করবেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবজিৎ সরকারের সমর্থনে। চণ্ডীতলার কৃষ্ণরামপুরে হবে এই সভা। তারপর তাঁর দ্বিতীয় সভা গঙ্গার উল্টো পারে ব্যারাকপুর কেন্দ্রে। বিজেপি প্রার্থী অর্জুন সিং-এর সমর্থনে ভাটপাড়ায় সভা করবেন মোদী। দুই কেন্দ্রেই ভোট হবে পঞ্চম দফায় আগামী ৬ মে।

চণ্ডীতলার সভায় ব্রিগেডের কায়দায় জার্মান হ্যাঙ্গারের ব্যবস্থা করেছে গেরুয়া শিবির। জেলা বিজেপি নেতৃত্ব জানিয়েছেন, রোদের কারণেই এই বন্দোবস্ত করা হয়েছে। চোদ্দর ভোটে শ্রীরামপুর রাইফেল গ্রাউন্ডে মোদীর সভা অন্য মাত্রা দিয়েছিল রাজ্য রাজনীতিতে। সে বার ওই কেন্দ্রে প্রার্থী ছিলেন গায়ক তথা সঙ্গীত পরিচালক বাপ্পী লাহিড়ী। এ বার দলের যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎকে সেখানে প্রার্থী করেছে বিজেপি। প্রথমে কথা ছিল শ্রীরামপুর শহরেই সভা হবে। কিন্তু মাঠের সমস্যার কারণে সভা সরিয়ে নিয়ে যেতে হয় চণ্ডীতলায়।

ব্যারাকপুর কেন্দ্রে এ বার গোটা রাজ্যের চোখ। সেখানে বিজেপি প্রার্থী করেছে চারবারের তৃণমূল বিধায়ক তথা শিল্পাঞ্চলের ‘স্ট্রং ম্যান’ অর্জুন সিং-কে। তাঁর সমর্থনেই সোমবার দ্বিতীয় সভায় যোগ দেবেন মোদী। তার উপর ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনও এসে পড়েছে। অর্জুন-পুত্র পবন সেখানে বিজেপি প্রার্থী। ফলে সেই প্রচারও সেরে যাবেন প্রধানমন্ত্রী। যতবার রাজ্যে এসেছেন, শাসক দলের বিরুদ্ধে ঝাঁঝালো আক্রমণ শানিয়েছেন মোদী। এখন দেখার সোমবার কী বলেন প্রধানমন্ত্রী।

Comments are closed.