মঙ্গলবার, মার্চ ১৯

মিথ্যে বলছেন শিল্পী, এই অভিযোগে সোমলতার অনুষ্ঠানের হোর্ডিং পোড়ালেন বিক্ষুব্ধ জনতা

দ্য ওয়াল ব্যুরো: ধূপগুড়িতে শো করতে গিয়ে হেনস্থার শিকার হয়েছেন গায়িকা সোমলতা আচার্য চৌধুরী এবং তাঁর ব্যান্ডের সদস্যরা। এই অভিযোগেই শনিবার ফেসবুকে লাইভে আসেন সোমলতা।

শনিবারের বারবেলার এই ফেসবুক লাইভ ভাইরাল হওয়ার পর থেকেই পারদ চড়ছিল ধূপগুড়িতে। রাতে ধূপগুড়ি থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে ডাকবাংলো এলাকায় সোমলতার অনুষ্ঠানের হোর্ডিং ছিঁড়ে বিক্ষোভ দেখায় কয়েকজন যুবক। অভিযোগ, পরে পুড়িয়েও দেওয়া হয় ওই হোর্ডিং। কৌশিক দে নামে এক বিক্ষোভকারীর কথায় সোমলতার অভিযোগ ভিত্তিহীন।উত্তরবঙ্গকে সবার নজরে ছোট করার জন্যই শিল্পী এই ধরনের অভিযোগ করেছেন বলে জানিয়েছেন ওই বিক্ষোভকারী।

শুক্রবার জলপাইগুড়ির ধূপগুড়িতে কালীরহাট দেওয়ান চন্দ্র স্কুলের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনুষ্ঠান করতে গিয়েছিলেন সোমলতা এবং তাঁর ব্যান্ড। সেখানেই চূড়ান্ত অসভ্যতার মুখোমুখি হতে হয়েছে বলে অভিযোগ করেন তাঁরা। অভিযোগ তোলা হয় অর্ণব সাহা নামে স্কুলেরই এক শিক্ষকের বিরুদ্ধে। সোমলতারা দাবি করেন মদ্যপ অবস্থায় রীতিমতো হুজ্জুতি করেছেন অর্ণব। শ্রোতাদের উস্কানি দেওয়ার অভিযোগও তোলা হয় তাঁর বিরুদ্ধে। সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই, এই ব্যাপারে স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করার সিদ্ধান্ত নেয় জলপাইগুড়ি জেলা পুলিশ।

 

Shares

Comments are closed.