মঙ্গলবার, নভেম্বর ১২

পাওনা টাকা চেয়েছিলাম, অস্ত্র দেখাল…টলি প্রযোজকের বিরুদ্ধে খুনের হুমকির অভিযোগ মহিলার

দ্য ওয়াল ব্যুরো: বকেয়া টাকা চাইতে গিয়ে মিলল খুনের হুমকি। বাঁশদ্রোণী থানায় টলিউড প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন টলিপাড়ার এক পিআর সংস্থার কর্ণধার।

অভিযোগকারিণীর নাম অতসী ভৌমিক। তিনি জানিয়েছেন, সাত বছর আগে ২০১২ সালে প্রযোজক রমেশ চাঁদ সিঙ্ঘলের ‘পলাতক’ নামে একটি ছবির প্রোমোশনের কাজ করেছিল তাঁর এজেন্সি। সব মিলিয়ে মোট খরচ হয়েছিল সাড়ে ১১ লাখ টাকা। ছবি রিলিজের পরেই প্রযোজক কয়েকটা কিস্তিতে অর্ধেক টাকা মিটিয়ে দেন। বাকি টাকা দেওয়ার জন্য সময় চেয়েছিলেন। এরপরেই শুরু হয় টালবাহানা। অতসীর অভিযোগ, ৫ লক্ষ ৭২ হাজার টাকা বাকি ছিল। প্রযোজক রমেশ জানিয়েছিলেন ২৫ লাখের মধ্যে ছবি শেষ করবেন ভেবেছিলেন। কিন্তু বাজেট বেড়ে তা পৌঁছয় ৭০ লাখে। তাই টাকা ফেরত দিতে একটু সময় লাগবে।

কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও বাকি টাকা আর ফেরত পাননি অতসী। অভিযোগ, তাঁর ফোন ধরাও বন্ধ করে দেন ওই প্রযোজক। জুলাই মাসে অতসী জানতে পারেন কলকাতায় এসেছেন প্রযোজক রমেশ। এরপরে ২৬ অগস্ট সোমবার বেলা ১টা নাগাদ অতসী তাঁর বাড়িতে যান। অভিযোগ, বাঁশদ্রোণীর বাড়িতে যাওয়ার পর একটি ঘরে অতসীকে ডাকেন রমেশ। টাকাপয়সার কথা বলতেই অতসীকে গালিগালাজ করতে শুরু করেন রমেশ। প্রতিবাদ করায় কাটারি নিয়ে তেড়ে যান অতসীর দিকে। দেন খুনের হুমকিও। এমনকী সেই সময়ে ঘরের ভিতর এক ব্যক্তি অতসীর ছবি তুলছিলেন বলেও অভিযোগ করেছেন পিআর এজেন্সির কর্ণধার।

ইতিমধ্যেই অতসীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে বাঁশদ্রোণী থানার পুলিশ। একাধিক ধারায় অভিযুক্ত রমেশের বিরুদ্ধে রুজু হয়েছে মামলাও।

Comments are closed.