সোমবার, অক্টোবর ২২

বোরখা পড়ে বোবা সেজে প্রাক্তন স্ত্রীকে অপহরণের চেষ্টা স্বামীর

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: এ যেন সিনেমা। বোরখা পড়ে বোবা সেজে প্রাক্তন স্ত্রীকে অপহরণের চেষ্টা করলেন স্বামী। হাতেনাতে ধরা পড়ে গ্রামবাসীদের হাতে জুটল বেদম মার। ঘটনাটি বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত ইটাগরিয়া গ্রামের। পরে পুলিশ এসে উদ্ধার করে ওই ব্যক্তিকে। তাকে আটকও করা হয়েছে।

বছর দুয়েক আগে সাঁইথিয়ার মাটপলসা গ্রামের রেজিয়া বিবির সঙ্গে বিয়ে হয় পাশের গ্রাম আলুন্দার বাসিন্দা আব্দুল্লাহর। কিন্তু স্ত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ভাইরাল করেছিলেন ওই ব্যক্তি। এরপর বিবাহ বিচ্ছেদ হয়ে যায় রেজিয়া এবং আব্দুল্লাহর। তবে শুক্রবার সকালে রেজিয়াকে অপহরণের চেষ্টা করে সে।

জানা গিয়েছে, শুক্রবার সকালে সাড়ে দশটা নাগাদ সিউড়ি আসার জন্য মাটপলসা বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন রেজিয়া বিবি। সেই সময় একটি মারুতি ভ্যান লিফট দেওয়ার নাম করে তাকে গাড়িতে তোলে। গাড়ির ভিতর চালক এবং বোরখা পড়া এক বোবা মহিলাকে বসে থাকতে দেখে নিজেকে সুরক্ষিতই মনে করেছিলেন রেজিয়া। গাড়িতে উঠেও বুঝতে পারেননি সে বোরখা পড়ে আসলে বসে রয়েছে তার প্রাক্তন স্বামী। কিছুটা রাস্তা যাওয়ার পরেই আসল রূপ দেখায় আব্দুল্লাহ। গাড়ির মধ্যেই রেজিয়াকে মারধর করতে শুরু করে সে। আর্তনাদ শুনে ছুটে আসেন স্থানীয় গ্রামবাসীরা। এরপর ওই মারুতি ভ্যানটিকে ধাওয়া করে আব্দুল্লাহকে ধরে ফেলেন তাঁরা।

রেজিয়ার মুখে গোটা ঘটনা শুনে আব্দুল্লাহর উপর চড়াও হয় ক্ষিপ্ত জনতা। শুরু হয় বেধড়ক মারধর। পুলিশ এসে উদ্ধার করে তাকে। এরপরে তাকে গ্রেফতারও করে পুলিশ। রেজিয়ার এক আত্মীয় জানিয়েছেন, “গ্রামবাসীদের জন্য এ যত্রায় বেঁচে গিয়েছে আমাদের মেয়ে। আমরা দোষীর উপযুক্ত শাস্তি চাই।”

Shares

Leave A Reply