মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭

চেকিং চলাকালীন বেপরোয়া বাইকের ধাক্কায় মৃত্যু হোমগার্ডের, ফেরার চালক

  • 57
  •  
  •  
    57
    Shares

দ্য ওয়াল ব্যুরো : ফের বেপরোয়া বাইকের ধাক্কায় প্রাণ গেল এক পুলিশ কর্মীর। ঘটনাটি ঘটেছে ফালাকাটার জটেশ্বর মোড়ে। চেকিং থেকে বাঁচতে গিয়েই এই দুর্ঘটনা বলেই জানিয়েছে পুলিশ।

রবিবার দুপুরে ফালাকাটার জটেশ্বর মোড়ে নাকা চেকিং চলছিল পুলিশের। অভিযোগ, সেই সময়ে একটি বাইক চেকিং থেকে বাঁচতে তীব্র গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাইকটিকে থামানোর চেষ্টা করেন মধুসূদন দাস নামের এক হোমগার্ড। কিন্তু বাইকের ধাক্কায় মারাত্মক জখম হন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে খবর, মধুসূদন ওরফে টারজান ছিলেন প্রাক্তন কেএলও জঙ্গি। আত্মসমর্পণ করার পর সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনতে গত বছর তাঁকে হোমগার্ডের চাকরি দেয় রাজ্য সরকার। নিজের পরিশ্রমের মাধ্যমে অল্প কিছু দিনেই সবার খুব প্রিয় পাত্র হয়ে উঠেছিলেন তিনি। মুধুসূদনের মৃত্যুতে শোকের ছায়া জেলার পুলিশ মহলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক বাইকটির খোঁজ শুরু করেছেন তাঁরা। ইতিমধ্যেই বেশ কিছু ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশের এক বড় কর্তা জানিয়েছেন, স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিগগির ঘাতক বাইক আরোহীকে গ্রেফতার করা হবে।

Comments are closed.