মেয়ের জন্মদিন মনে রাখে না, বান্ধবীদের মনে থাকে, শামিকে ফের আক্রমণ হাসিনের

১২

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো : এক দিন আগেই চার বছর বয়স হয়েছে ভারতের জাতীয় দলের ক্রিকেটার মহম্মদ শামি ও হাসিন জাহানের একমাত্র মেয়ে আইরার। হাসিনের ফেসবুক অ্যাকাউন্টেই দেখা গিয়েছে, মেয়ের জন্মদিনে বেশ মজা করছেন মা-মেয়ে। অন্যদিকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শামিও। আর শামির এই শুভেচ্ছার পরেই ফের তাঁকে আক্রমণ করলেন হাসিন। বললেন, মেয়ের জন্মদিন ওর মনেই থাকে না, কবে কোন বান্ধবীর জন্মদিন সে সব ঠিক মনে থাকে।

বুধবার নিজের ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে একটা ছবি দিয়ে শামি লেখেন, “আমার ছোট্ট সোনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। তোমাকে খুব মিস করছি। চিন্তা করো না। আমি সবসময় তোমার সঙ্গেই আছি। খুব তাড়াতাড়ি তোমার সঙ্গে দেখা করতে আসছি।” শামির এই শুভেচ্ছার পর অনেক সেলিব্রিটিও শুভেচ্ছা জানান আইরাকে। শামির ভক্তদের অনেকেই বলেন, বাবা-মেয়েকে একসঙ্গে খুব সুন্দর লাগছে। কেউ আবার বলেন, শামি ভাই চিন্তা করবেন না, আপনার মেয়ে আপনার কাছেই ফিরে আসবে।

View this post on Instagram

Many many happy returns of the day my little sweetheart ??????missing you so much baby I’m with you always don’t worry I’m coming to meet you soon ???#birthday

A post shared by Mohammad Shami , محمد الشامي (@mdshami.11) on

এই বিষয়ে দ্য ওয়ালের পক্ষ থেকে হাসিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “কবে কোন বান্ধবীর জন্মদিন, সেগুলো শামির মনে থাকে। নিজের মেয়ের জন্মদিন মনে থাকে না। আমি টুইট করেছি। ফেসবুকে লিখেছি। সেগুলো দেখে রাত ২টোর সময় ও পোস্ট করেছে। আমার মেয়ের চার বছর বয়স হলো। আজ পর্যন্ত কোনও দিন মেয়ের জন্মদিন সেলিব্রেট করেনি। ও সব বড় বড় প্লেয়ারদের সেলিব্রেশনে যাবে। একবার তিন-চারটে ফ্যামিলিকে নিয়ে গিয়েছিল রেস্তোরাঁতে। তারপর সস্তার খাবার খাইয়েছিল। বান্ধবীদের সব কিছু খুঁটিনাটি মনে রাখার পরে অন্য কিছু মনে রাখার সময় থাকে নাকি শামির।”

তাহলে মেয়ের জন্মদিন কীভাবে কাটালেন? এই প্রশ্নের উত্তরে হাসিন বলেন, “আমি বাড়িতে কেক কেটেছি। তারপর মেয়েকে নিয়ে ভিক্টোরিয়া গিয়েছি। ওকে টমটমে চাপিয়েছি। বাঁদর নাচ দেখিয়েছি। যা করেছি সব আমি একাই করেছি।”

শামি ও হাসিনের মধ্যে এই বিবাদ প্রায় বছর দু’য়েক ধরে চলছে। এখনও এই মামলা বিচারাধীন। কিন্তু তারপরেও এই সময়ের মধ্যে একবারও শামিকে হাসিনের বিরুদ্ধে মুখ খুলতে দেখা যায়নি। অথচ উল্টোদিকে বারবার শামিকে নিশানা বানিয়েছেন হাসিন। কখনও তাঁর বিরুদ্ধে অভিযোগ এনে, তো কখনও শামি সোশ্যাল মিডিয়ায় কাদের ফলো করেন, সেই প্রসঙ্গ টেনে এনে। এমনকী বিশ্বকাপ চলাকালীনও সেই আক্রমণ থামেনি। মেয়ের জন্মদিনেও তা বজায় রাখলেন হাসিন। ফের আক্রমণ করলেন শামিকে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More