TheWall

মধ্যমগ্রামে পুলিশকর্মীর বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড, গুরুতর জখম অবস্থায় আরজি করে ভর্তি স্বামী-স্ত্রী

0

দ্য ওয়াল ব্যুরো: ভর সন্ধ্যায় ভয়াবহ অগ্নিকাণ্ড মধ্যমগ্রাম থানার দেশবন্ধু রোডে। স্থানীয়রা জানিয়েছেন সন্ধে ৭টা নাগাদ ওই এলাকার একটি বাড়িতে আগুন লেগে যায়। জানা গিয়েছে, বাড়ির মালিক মধুসূদন দত্ত (৫৬) কলকাতা পুলিশে কর্মরত। মধুসূদনবাবু বর্তমানে মুচিপাড়া থানার এএসআই। এদিন ঘটনার সময় বাড়িতে ছিলেন তাঁর স্ত্রী শান্তিদেবীও (৪৮)। গুরুতর জখম অবস্থায় স্বামী-স্ত্রীকে ভর্তি করা হয়েছে আরজি কর হাসপাতালে। দু’জনেরই শরীরের বেশ অনেকটা অংশ পুড়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

আগুন এবং ধোঁয়া দেখে পাড়ার লোকজনই খবর দেয় দমকলবাহিনীকে। ঘটনাস্থলে আসে দমকলের ২টি ইঞ্জিন। বাড়ির দরজা ভেঙে মধুসূদনবাবু এবং তাঁর স্ত্রী শান্তিদেবীকে বের করা আনা হয় বলে খবর। দমকলকর্মীদের প্রাথমিক অনুমান হয়তো শর্টসার্কিটের কারণেই এই আগুন লেগেছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার সময় বাড়ির গ্রিলের দরজায় তালা দেওয়া ছিল। ফলে গায়ে আগুন লেগে গেলেও বেরোতে পারেননি স্বামী-স্ত্রী। ঘরের ভিতরেই ছোটাছুটি করছিলেন তাঁরা। জানা গিয়েছে, ঘরে মজুত ছিল প্রচুর পরিমাণ কেরোসিন। ফলে দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। পুড়ে ছাই হয়ে গিয়েছে একটি ঘর। অন্যান্য অংশেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

এটা নিছকই দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই দম্পতি তা জানতে তদন্ত শুরু করেছে মধ্যমগ্রাম থানার পুলিশ। ঘরের মধ্যে কেনই বা অত পরিমাণ কেরোসিন মজুত ছিল তাও জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। তদন্তের স্বার্থে পাড়ার লোকেদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারী আধিকারিকরা।

Share.

Comments are closed.