সোমবার, এপ্রিল ২২

#BREAKING: রাজ্য ছুটি দেয়নি, রাণাঘাটের প্রার্থীর মনোনয়ন বাতিল করল কমিশন

দ্য ওয়াল ব্যুরো: রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসেবে মুকুটমণি অধিকারির মনোনয়ন বাতিল হয়ে গেল। সরকারি চিকিৎসক পদ থেকে ইস্তফা দিলেও সরকার তা গ্রহণ করেনি। তাই শেষ বেলায় মনোনয়ন বাতিল হয়ে গেল বিজেপি প্রার্থীর।

নাম ঘোষণার পরেই মুকুটমণিবাবু চাকরিতে ইস্তফা দিয়ে পুরোদমে প্রচার শুরু করে দেন বিজেপির এই ডাক্তার প্রার্থী। মুকুটমণিবাবু বাদকুল্লা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ডাক্তার। তাই রাজ্যের স্বাস্থ্য দফতরে গত ২৮ মার্চ পদত্যাগপত্র জমা দেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত ইস্তফাপত্র গৃহীত হয়নি। অথচ আজই ছিল মনোনয়ন পত্র স্কুটিনির শেষদিন। তার মধ্যে ইস্তফা পত্র গৃহীত না হওয়া শেষ পর্যন্ত বাতিল হয়ে গেল মুকুটমণিবাবুর মনোনয়ন।

এমন হতে পারে আঁচ করে আগেই অবশ্য ব্যবস্থা নিয়ে রেখেছে রাজ্য বিজেপি। ওই কেন্দ্র থেকে ইতিমধ্যেই বিজেপির হয়ে দলের নদিয়া দক্ষিণ জেলা সম্পাদক জগন্নাথ সরকার লড়বেন বলে ঠিক হয়ে যায়। তিনি ইতিমধ্যেই মনোনয়ন জমা দিয়ে রেখেছেন।

দল পাল্টা প্রার্থী দাঁড় করিয়ে দিলেও প্রচারের ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে পড়তে হবে বিজেপিকে। কারণ, ইতিমধ্যেই ওই কেন্দ্র দেওয়াল লিখন থেকে পোস্টার সবেতেই রয়েছে মুকুটমণি অধিকারির নাম। এখন নতুন করে ভোটারদের প্রার্থী চেনাতে হবে। তবে বিজেপি নেতৃত্ব মনে করছে রাজ্য সরকার যে ভাবে প্রার্থী বদল করতে বাধ্য করল তাতে এই কেন্দ্রে দলের হাতে প্রচারের নতুন অস্ত্র এসে গেল। বিজেপির দাবি, প্রার্থীকে ভয় পেয়েই এমন আচরণ। এটাই প্রচারে ভোটারদের সামনে তুলে ধরা হবে।

আরও পড়ুন

চাকরি থেকে ছুটি মেলেনি ডাক্তার প্রার্থীর, বিজেপির হয়ে মনোনয়ন আরও তিনজনের

Shares

Comments are closed.