হাতে বাঁশ রাখুন, ভোট লুঠতে এলে শুইয়ে বাড়ি পাঠাবেন: দিলীপ ঘোষ

৩৩

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: ভোট যত এগিয়ে আসছে তত যেন তৃণমূলের বিরুদ্ধে পারদ চড়াচ্ছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমায় রোড শো এবং সভা ছিল দিলীপ ঘোষের। সেখানেই তিনি বলেন, “গ্রামের মোড়ে বাঁশ নিয়ে তৈরি থাকুন। ভোট লুঠ করতে এলে বাঁশ পেটা করবেন। এমন ব্যবস্থা করবেন যাতে হেঁটে না ফিরতে পারে। শুইয়ে পাঠাবেন।”

দুদিন আগেই তমলুকে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেছিলেন, “অনেকে আমায় বলছিলেন, দাদা ভোটটা দিতে পারব তো? আমি তাঁদের বলেছি, ভোট কী ভাবে করতে হবে সেটা আমার উপর ছেড়ে দিন। বিধানসভা ভোট দিদির পুলিশ দিয়ে হবে না। দিল্লি থেকে দাদার পুলিশ আসবে।”

এরপরই দিলীপ ঘোষ মঞ্চে দাঁড়ানো তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানদের দেখিয়ে বলেন, “এই রকম সব আসবে ভোট করাতে। কালো চকচকে বন্দুক নিয়ে দাঁড়িয়ে থাকবে। দিদির ভাইয়েরা বুথের আশপাশে এলে প্রথমে ডান্ডার বাড়ি মারবে। পিঠে দাগ নিয়ে বাড়ি যাবে। তারপর আবার যদি আসে তাহলে আসবে হেঁটে যাবে স্ট্রেচারে শুয়ে।”

বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের উপর হামলার ঘটনা নিয়েও পাথরপ্রতিমার সভা থেকে হুঙ্কার ছাড়েন মেদিনীপুরের সাংসদ। বলেন, “ক্ষমতায় এলে এই সব কিছুর সুদে আসলে হিসেব হবে।”

দিলীপ ঘোষের এহেন বক্তব্যের প্রতিক্রিয়ায় তৃণমূলের এক মুখপাত্র বলেন, বিধানসভা ভোটে গণতান্ত্রিক পদ্ধতিতেই বিজেপির ঠ্যাং ভেঙে দেবে রাজ্যের মানুষ। তারপর আর উঠে দাঁড়াতে পারবে না।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More