সোমবার, সেপ্টেম্বর ২৩

চাকরির নামে প্রতারণার শিকার তেলেঙ্গানার দুই পড়ুয়া, গায়েব ২৫ লাখ, খড়্গপুর থেকে গ্রেফতার প্রতারক দম্পতি

দ্য ওয়াল ব্যুরো: এয়ার লাইন্সে চাকরি দেওয়ার নামে প্রতারণা তেলেঙ্গানার দুই ছাত্রের সাথে। অভিযোগের ভিত্তিতে খড়্গপুরের ইন্দা থেকে গ্রেফতার দম্পতি।

জানা গিয়েছে, দিন কয়েক আগে জে. আদিত্য এবং সংহতি অখিল নামে তেলেঙ্গানার দুই ছাত্রর কাছ থেকে এয়ার লাইন্সে চাকরি করিয়ে দেওয়ার নাম করে টাকা নেন দিলীপ সিং এবং প্রিয়া সিং। ওই দুই ছাত্রের অভিযোগ এয়ার হোস্টেসের গ্রাউন্ড স্টাফ কেবিন ক্রু ডিপার্টমেন্টে কাজ পাইয়ে দেওয়ার নাম করে তাদের থেকে ২৫ লক্ষ টাকা নিয়েছিল সিং দম্পতি। এরপর তদন্তে নেমে তেলেঙ্গানা পুলিশ জানতে পারে এর জাল অনেক দূর বিস্তারিত। এরপর বিভিন্ন সূত্রে ধরে ওয়ারেঙ্গল কমিশনারেটের তদন্তকারী পুলিশ অফিসাররা পৌঁছে যায় খড়্গপুর টাউন থানায়। স্থানীয় থানার সহযোগে গ্রেফতার হয় দিলীপ এবং প্রিয়া।

সূত্রের খবর, ট্রানজিট রিমান্ডে ধৃতদের তেলেঙ্গানা নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে তেলেঙ্গানার ওয়ারেঙ্গল পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪১৭, ৪২০, ৪০৬ ধারায় মামলা রুজু হয়েছে। পুলিশ জানিয়েছে, গত ২৩ জুন তাদেরকে গোটা ঘটনা জানায় এই দুই ছাত্র। গতবছরই শুরু হয়েছিল গণ্ডগোল। গত বছরের আগস্ট মাসের ২১ তারিখ নির্দিষ্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টে সংহতি অখিল নামের ২৩ বছরের যুবক সাড়ে বারো লক্ষ টাকা জমা দেন। কিন্তু চাকরির নামগন্ধ না পেয়ে যোগাযোগ করে দিলীপ এবং প্রিয়ার সঙ্গে। বদলে কোনও সদুত্তর পাননি তিনি। ক্রমে বুঝতে পারেন প্রতারণার শিকার হয়েছেন। এর মধ্যেই আর এক তেলঙ্গানার পড়ুয়ার সঙ্গে ঠিক এমনই হয়েছে জানতে পারেন অখিল। এরপরেই পুলিশের দ্বারস্থ হন এই দুই ছাত্র। 

Comments are closed.