বুধবার, জানুয়ারি ২২
TheWall
TheWall

স্কুলের শৌচালয়ের বাইরে যৌনাঙ্গ দেখিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি, বাগদায় গ্রেফতার সিভিক ভলান্টিয়ার

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: প্রাথমিক স্কুলের শৌচালয়ের বাইরে দাঁড়িয়ে ছাত্র-ছাত্রীদের কুরুচিকর মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগে গ্রেপ্তার এক সিভিক ভলান্টিয়ার। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদায়। অভিযুক্তের নাম বিকাশ সর্দার। পুলিশ জানিয়েছে, ধৃতর বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে।

জানা গিয়েছে, প্রায় দু’মাস ধরে বাগদার ওই প্রাথমিক স্কুলের বাইরে দেখা যেত ওই যুবককে। অধিকাংশই দিনই একটা নির্দিষ্ট সময়ে স্কুলের শৌচালয়ের বাইরে দাঁড়িয়ে থাকত বিকাশ সর্দার নামে ওই যুবক। স্কুলের পাশেই তাঁর বাড়ি হওয়ায় কোনওদিনই কারও মনে কোনও তেমন সন্দেহ জাগেনি।

কিন্তু মঙ্গলবার সকালে ওই স্কুলেরই চতুর্থ শ্রেণির এক ছাত্রী চাঞ্চল্যকর অভিযোগ করে স্কুলের এক শিক্ষিকার কাছে। তাতে  হতবাক স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবকরা। ওই ছাত্রীটি শিক্ষিকাকে জানিয়েছে, যৌনাঙ্গ দেখিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করছে একটা লোক। এরপরই দু’জন শিক্ষিকা ও দিকে যেতেই চম্পট দেয় বিকাশ। স্কুলের প্রধান শিক্ষককে গোটা বিষয়টি জানান ওই দুই শিক্ষিকা। স্কুলের তরফে বাগদা থানায় অভিযোগ দায়ের করা হয়।

ওই ছাত্রীর দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতেই অভিযুক্ত বিকাশ সর্দারের বাড়িতে হানা দেয় বাগদা থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে তাকে। জানা গিয়েছে, বিকাশের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বিকাশ পেশায় সিভিক ভলান্টিয়ার। আগে মাছের ব্যবসা করলেও গত দু’বছর ধরে সিভিক ভলান্টিয়ারের কাজই করত বিকাশ। দুটি কন্যাসন্তানও রয়েছে।

ইতিমধ্যেই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। বুধবার তাকে বনগাঁ আদালতে তোলা হলে, ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে পুলিশ। তদন্তের স্বার্থে কথা বলা হচ্ছে স্কুলের অন্যান্য পড়ুয়াদের সঙ্গেও। বিকৃত যৌন মানসিকতার ফলেই এই ঘটনা, এমনটাই মনে করছেন তদন্তকারীরা।

Share.

Comments are closed.