রবিবার, অক্টোবর ২০

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত বিজেপি নেতা দুধকুমার মণ্ডল, ভর্তি হাসপাতালে

দ্য ওয়াল ব্যুরো: বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বিজেপি নেতা তথা গত লোকসভায় বীরভূমের বিজেপি প্রার্থী দুধকুমার মণ্ডল। তাঁকে ভর্তি করা হয়েছে সিউড়ি সদর হাসপাতালে।

জানা গিয়েছে, শনিবার বিজেপির একটি সাংগঠনিক বৈঠক ছিল কলকাতায়। সেখানেই যোগ দিতে এসেছিলেন দুধকুমার। তারপর বিকেলে বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জার ট্রেনে বাড়ি ফিরে যান তিনি। প্রথমে সাঁইথিয়া স্টেশনে নেমে সেখান থেকে বাইকে করে নিজের বাড়ি কোটাসুরে ফিরছিলেন এই বিজেপি নেতা।

পুলিশ সূত্রে খবর, বাইকে করে ফেরার সময়ই পুকুরপাড় এলাকায় একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে তাঁর বাইকের। আহত হয়ে ঘটনাস্থলেই মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারান দুধকুমার মণ্ডল। কিছুক্ষণ পরে জ্ঞান ফিরলে নিজেই ফোন থেকে দলের কিছু কর্মীকে খবর দেন। ইতিমধ্যেই খবর পেয়ে স্থানীয় অনেকে ছুটে আসেন এখানে। তাঁরাই উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করেন দুধকুমারকে।

হাসপাতাল সূত্রে খবর, বুক, কলারবোন ও পায়ে ভালো আঘাত পেয়েছেন দুধকুমার মণ্ডল। সেখানেই রাতভর একাধিক পরীক্ষা নিরীক্ষা করে হয়েছে বিজেপি নেতার। ডাক্তাররা জানিয়েছেন, এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন তিনি। দুর্ঘটনার খবর পেয়ে রাতেই বীরভূম জেলার একাধিক নেতা-নেত্রীরা হাসপাতালে ছুটে যান।

রাজ্য বিজেপি নেতৃত্বের তরফেও খবর নেওয়া হয়েছে দুধকুমারের। বিজেপি সূত্রে খবর, যদি প্রয়োজন হয়, তাহলে দুধকুমারকে কলকাতার বড় হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হতে পারে। বীরভূম জেলা বিজেপির তরফে সিউড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নিছকই দুর্ঘটনা, নাকি এর পিছনে কোনও চক্রান্ত রয়েছে, তা তদন্ত করতে বলা হয়েছে পুলিশকে।

Comments are closed.