শনিবার, সেপ্টেম্বর ২১

পানশালায় গায়কের রহস্যমৃত্যু, পরিবারের অভিযোগ খুন, তদন্তে নেমে ধন্দে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: শহরের একটি পানশালায় রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে এক গায়কের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম দেবাশিস দাস (৪০)। তিনি বরানগর কুঠিঘাট এলাকার বাসিন্দা। কী ভাবে ওই গায়কের মৃত্যু হয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই চাঁদনী মেট্রো স্টেশন সংলগ্ন একটি পানশালায় গান গাইতেন দেবাশিস। মঙ্গলবার রাতে দুই সহকর্মী তাঁকে ট্যাক্সি করে বাড়ি নিয়ে আসেন। পরিবারের লোকেরা দেখেন অচৈতন্য অবস্থায় গাড়ির মধ্যে পড়ে রয়েছেন দেবাশিস। এরপর তাঁকে বরাহনগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পরিবারের অভিযোগ, দেবাশিসবাবুকে নিয়ে আসা সহকর্মীরা জানিয়েছিলেন, পানশালার বাথরুমে পড়ে গিয়েছিলেন তিনি। এরপর তাঁকে মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। কিন্তু এ সবের কোনও কিছুই নাকি জানানো হয়নি দেবাশিসের পরিবারকে। আর এতেই সন্দেহ বাড়ছে পুলিশের। বউবাজার থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। পাশাপাশি তদন্তে নেমেছে বরানগর থানার পুলিশও।

দেবাশিসের পরিবারের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে যারা দেবাশিসকে বাড়ি পৌঁছতে এসেছিলেন তাদের দেখে সন্দেহ হয় সকলেরই। এক প্রতিবেশী বলেন, “কেমন যেন পালাতে চাইছিলেন ওরা।” তবে তাড়াহুড়োয় দু’জন পালিয়ে গেলেও, গাড়ির চালক সহ ৩ জনকে ধরে ফেলে দেবাশিসের পরিবার এবং প্রতিবেশীরা। তাদের অভিযোগ, দেবাশিসের চোয়ালে এবং গালে আঘাতের চিহ্ন রয়েছে। খুনের অভিযোগও তুলেছেন তারা। 

ইতিমধ্যেই ওই বারের কর্মীদের সঙ্গে কথা বলেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহ। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। সূত্রের খবর, সামসের খান নামে ওই বারের এক কর্মীকে আটক করে জিজ্ঞাসাবাদও করছে পুলিশ। 

Comments are closed.