শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

ফের মেট্রোয় ঝাঁপ, অফিসটাইমে ব্যাহত পরিষেবা, দুর্ভোগে নিত্যযাত্রীরা

দ্য ওয়াল ব্যুরো: ফের ঝাঁপ মেট্রোয়। সোমবার সকাল সাড়ে ন’টা নাগাদ গীতাঞ্জলি মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক বর্ষীয়ান ব্যক্তি। জানা গিয়েছে, ওই ব্য়ক্তির নাম  হারানচন্দ্র মজুমদার। তিনি রামগড়ের বাসিন্দা। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার, সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে সাতসকালে এই ঘটনায় চরম ভোগান্তির শিকার হয়েছেন নিত্যযাত্রীরা। সাড়ে ন’টার পর থেকে প্রায় আধঘণ্টা টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত বন্ধ ছিল পরিষেবা। তবে টালিগঞ্জ থেকে নোয়াপাড়া পর্যন্ত আপ এবং ডাউন দুই লাইনেই মেট্রো চলছিল। মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়েছে সাময়িক সমস্যা হয়েছিল। তবে এখন স্বাভাবিক রয়েছে পরিষেবা।

মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা কলকাতায় নতুন নয়। বেশিরভাগ ক্ষেত্রেই সাতসকালে অফিসটাইমেই এমন দুর্ঘটনা ঘটতে দেখা যায়। নাকাল হন অফিসযাত্রীরা। সোমবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি হল শহরে। স্বভাবতই বিরক্ত নিত্যযাত্রীরা। অনেকে বলছেন, “পুজো মিটতেই ফের শুরু হয়ে গিয়েছে মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার হিড়িক।” এই সমস্যা রুখতে কেন মেট্রো রেল কর্তৃপক্ষ কোনও কড়া পদক্ষেপ নিচ্ছে না তা নিয়েও প্রশ্ন তুলেছেন নিত্যযাত্রীদের একাংশ।

হয়তো সেই ছোট্ট গ্রামে দেখেছি বাঞ্ছারামকে: মনোজ মিত্র

Comments are closed.