বুধবার, জুন ১৯

অশান্তি যেন থামছেই না, পূর্ব-বর্ধমানে তৃণমূলের পার্টি অফিস দখলের অভিযোগ বিজেপি’র বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো: ভোটের ফল ঘোষণা হতেই দফায় দফায় অশান্তি শুরু হয়েছে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায়। শুক্রবার বেলা বাড়তেই উত্তেজনা ছড়িয়েছে পূর্ব বর্ধমানে। 

দেওয়ানদিঘি থানার মির্জাপুর গ্রামে বেশ কয়েকজন তৃণমূল নেতার বাড়িতে বিজেপি কর্মী-সমর্থকরা হামলা চালায় বলে অভিযোগ। স্থানীয় তৃণমূল নেতা বাবু হাজরা অভিযোগ জানিয়েছেন, এলাকায় অশান্তি ছড়াতেই পরিকল্পনা করে এই হামলা চালিয়েছে বিজেপি। ভাঙচুর করা হয়েছে তৃণমূল কর্মী-সমর্থকদের বাড়িতেও। মির্জাপুরে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়েও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ বিজেপি’র বিরুদ্ধে। পার্টি অফিসের দখল নিয়ে তৃণমূলের পতাকা খুলে বিজেপি’র পতাকা লাগিয়ে দেওয়ার অভিযোগও উঠেছে বিজেপির বিরুদ্ধে। যদিও তৃণমূলের সব অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। 

শুক্রবার সকাল থেকেই ভোট পরবর্তী হিংসা ছড়িয়েছে ভাটপাড়াতেও। অভিযোগ, গোটা এলাকায় তৃণমূলের পাঁচটি পার্টি অফিস দখল করে নেয় বিজেপির কর্মী সমর্থকরা। এরমধ্যে তিনটি কাঁচড়াপাড়ার মাদ্রালে। বাকি দুটি জগদ্দলের মোমিনপুরে। মোমিনপুরে পার্টি অফিসের সামনে বেশ কয়েকটি মোটরবাইকেও আগুন লাগিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। পার্টি অফিস দখলের পর তৃণমূলের পতাকা খুলে বিজেপি’র পতাকাও লাগিয়ে দেওয়া হয়েছে বলে খবর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টহলদারিতে নেমেছেন পুলিশ ও আধা সেনাবাহিনীর জওয়ানরা। ভাটপাড়ার পাশাপাশি এ দিন অশান্তির আঁচ পড়েছে ভাঙড়েও।

Comments are closed.