শনিবার, আগস্ট ১৭

হিন্দি শিখছেন পন্থ, শেখাচ্ছেন ধোনি-কন্যা জিভা, ভিডিয়ো ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো: মাত্র চার বছর বয়সেই সোশ্যাল মিডিয়ায় সে সুপারহিট। প্রায় প্রত্যেকদিনই তাকে ক্যামেরার সামনে কিছু না কিছু করতে দেখা যায়। আর সেই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এ বার অবশ্য এক নতুন ভূমিকায় দেখা গেল ধোনি-কন্যা জিভাকে। সম্প্রতি জিভার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটা ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দিল্লি ক্যাপিটালসের উইকেট কিপার তরুণ ঋষভ পন্থকে হিন্দি শেখাচ্ছে জিভা।

শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল ধোনির চেন্নাই সুপার কিংস। যদিও সেই ম্যাচে হারতে হয়েছে দিল্লিকে। জিতে অষ্টমবারের জন্য আইপিএলের ফাইনালে উঠেছে চেন্নাই। আইপিএলে প্রায় প্রতি ম্যাচেই মাঠে দেখা যায় জিভাকে। বাবা ও চেন্নাইয়ের জন্য গলা ফাটায় ছোট্ট জিভা। আর খেলার পরেই টিম হোটেলে দেখা যায় এক অন্য ছবি। একসঙ্গে বসে রয়েছে জিভা ও ধোনি। হঠাৎ করেই দেখা যায় ঋষভকে হিন্দি শেখাচ্ছে জিভা। হিন্দি বর্ণমালার একটা করে উচ্চারণ বলছে জিভা, আর সেটা ঋষভও উচ্চারণ করছে। এভাবে বেশ কয়েকটা শব্দ উচ্চারণের পরেই শেষ হয় জিভার ক্লাস। তারপরে শেখানোর জন্য ধন্যবাদ জানান পন্থ। বলেন, “থ্যাঙ্ক ইউ ম্যাডাম।”

View this post on Instagram

Back to Basics !

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

এই ভিডিয়ো শেয়ার করা হয় জিভার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তারপরেই ভিডিয়ো ভাইরাল। কমেন্টের বন্যা বইতে থাকে। কেউ বলেন, সত্যি জিভার মতো টিচার যদি আমরা পেতাম, আমাদের হিন্দি আরও ভালো হতো। কেউ আবার বলেন, এরকম কিউট টিচার থাকলে সবাই পন্থের মতো বাধ্য ছাত্র হয়ে বসে থাকবে। কেউ বলেন, ভারতীয় দলে ধোনির উত্তরসুরী পন্থ। দু’জনের মধ্যে এই সম্পর্ক দেখে ভালো লাগছে।

জিভা অবশ্য মাঝেমধ্যেই থাকে শিরোনামে। কখনও বাবা-মায়ের সঙ্গে সমুদ্রের ধারে বালি খেলা, তো কখনও স্টেডিয়ামে বসে ধোনির জন্য গলা ফাটানো। সবেতেই সে এক নম্বরে। পঞ্চম দফার নির্বাচনে বাবার সঙ্গে ভোট কেন্দ্রেও গিয়েছিল ছোট্ট জিভা। তারপর ভোট দিয়ে বেরিয়ে সবাইকে ভোট দেওয়ার আবেদনও জানায় সে। তবে সব কিছুকে ছাপিয়ে গেল এ দিনের এই টিচারের ভূমিকায় জিভা।

Comments are closed.