রবিবার, আগস্ট ১৮

দল এখন বিশ্বকাপে, পরে মুখ খুলব: যুবরাজ

দ্য ওয়াল ব্যুরো: ২০১৯ বিশ্বকাপের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ‘১১ বিশ্বকাপের ম্যান অফ দ্য টুর্নামেন্ট যুবরাজ সিং। মুম্বইয়ে সাংবাদিক সম্মেলন করে এই খবর জানানোর সময় দেখা যায় বেশ ইমোশনাল হয়ে পড়েছেন তিনি। অবশ্য তারপরেই তিনি এমন এক মন্তব্য করেন, যাতে জোর গুঞ্জন শুরু হয়েছে ভারতীয় ক্রিকেটের অন্দরে। যুবরাজ বলেন, এখন তিনি অনেক কিছুই বলতে পারেন। তবে ভারতীয় দল এই মুহূর্তে বিশ্বকাপ খেলছে। তাই বিশ্বকাপের পরেই মুখ খুলবেন তিনি।

সাংবাদিক সম্মেলন চলাকালীন নিজের বক্তব্য রাখতে গিয়ে যুবি বলেন, ভারতীয় বোর্ডের তরফে তাঁকে বলা হয়েছিল, তিনি যদি ইয়ো ইয়ো টেস্ট পাস না করতে পারেন, তাহলে তাঁকে ফেয়ারওয়েল ম্যাচ খেলতে দেওয়া হবে। কিন্তু যুবরাজ নাকি ইয়ো ইয়ো টেস্ট পাস করেছিলেন। তাই আর তাঁকে ফেয়ারওয়েল ম্যাচ খেলতে দেওয়া হয়নি। এমনকী তাঁকে দলেও নেওয়া হয়নি।

এরপরেই যুবরাজ বোমা ফাটান। তিনি বলেন, “এখন আমার কাছে অনেক সময়। আমি অনেক কিছুই বলতে পারি। আমার অনেক কিছুই বলার আছে। কিন্তু এই মুহূর্তে ভারতীয় দল বিশ্বকাপে আছে। তাই এই সময় আমি কিছু বলবো না। পরে আমার যা বলার আমি বলবো।”

যুবরাজের এই মন্তব্যের পরেই শোরগোল পড়ে গিয়েছে ভারতীয় ক্রিকেটে। এই মন্তব্য করে কী বলতে চাইলেন যুবি? তাহলে কি অন্যায় করে তাঁকে দল থেকে বাদ দেওয়া হয়েছে? বিশেষ কোনও ক্রিকেটার বা ক্রিকেটারদের বিরুদ্ধে কি মুখ খুলতে চলেছেন যুবরাজ? এই সব প্রশ্নই এখন ঘুরছে ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে।

Comments are closed.