শুক্রবার, জানুয়ারি ২৪
TheWall
TheWall

বোলিং ব্যর্থতায় হার কোহলিদের, সিরিজে সমতা ফেরাল ওয়েস্ট ইন্ডিজ

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: প্রথম ম্যাচে খারাপ বোলিং পারফরম্যান্সকে ঢেকে দিয়েছিল রাহুল, কোহলির ব্যাটিং। কিন্তু দ্বিতীয় ম্যাচে তা হল না। রান তাড়া করে প্রথম ম্যাচ জিতলেও দ্বিতীয় ম্যাচে রান ডিফেন্ড করতে পারলেন না কোহলিরা। ৮ উইকেটে ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাল ওয়েস্ট ইন্ডিজ।

এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন ক্যারিবিয়ান অধিনায়ক পোলার্ড। প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও চলল না ভারতের ওপেনিং জুটি। রোহিত শর্মা ১৫ ও লোকেশ রাহুল ১১ করে আউট হন। রান পাননি গত ম্যাচের হিরো কোহলিও। ১৯ করে আউট হন তিনি।

ভারতের রান টেনে নিয়ে গেলেন তিন নম্বরে ব্যাট করত নামা তরুণ শিবম দুবে। ৩০ বলে ৫৪ করেন তিনি। ঋষভ ৩৩ করেন। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭০ তোলে ভারত।

এদিন শুরু থেকেই ব্যাটে বল ঠিকভাবে আসছিল না। কিছুটা স্লো ছিল উইকেট। তাই সমর্থকরা ভেবেছিলেন ওয়েস্ট ইন্ডিজের খেলতেও সমস্যা হবে। কিন্তু দ্বিতীয়ার্ধে শিশির পড়ে পিচ অনেক ভাল হতে গেল। অনেক সহজে ব্যাটিং করলেন ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা।

শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিলেন এভিন লুইস। আগের দিন রান না পেলেও এদিন ভাল খেললেন সিমন্স। লুইস ৪৫ করে আউট হলেও একদিকে ধরে ছিলেন সিমন্স। হেটমায়ের ২৩ করে আউট হন। চারে নামা নিকোলাস পুরান বিধ্বংসী ইনিংস খেললেন। ১৮ বলে ৩৮ করেন তিনি। সিমন্স ৬৭ করে অপরাজিত থাকেন। ৯ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে যায় ওয়েস্ট ইন্ডিজ।

এদিনের খেলার পর এই মুহূর্তে ১-১ ফলে দাঁড়িয়ে সিরিজ। শেষ ম্যাচ মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানেই হবে সিরিজের ফয়সালা। তবে ভারতের বোলিং চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে কোহলির জন্য।

Share.

Comments are closed.